২০ জুলাই, ২০২৪

সর্বশেষ:

সর্বশেষ:

ডুমুরিয়ায়

ডুমুরিয়ায় গাজী আব্দুল হাদী স্মৃতি একাডেমির বর্ণাঢ্য আয়োজন

ডুমুরিয়ায়
Facebook
Twitter
LinkedIn

তুষার কবিরাজ ডুমুরিয়া খুলনা প্রতিনিধি।।

তরুণ-যুব সমাজকে ক্রীড়া ও সাংস্কৃতিক অঙ্গনে ফেরানোর লক্ষ্যে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে ‘গাজী আব্দুল হাদী স্মৃতি একাডেমির’ লোগো-জার্সি উন্মোচন, কেক কাটা এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার রাতে ডুমুরিয়ার শাহাপুর বাজারে গাজী আব্দুল হাদী স্মৃতি একাডেমির প্রতিষ্ঠাতা ও ডুমুরিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান গাজী এজাজ আহমেদ’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার শরীফ আসিফ রহমান।

বিশেষ অতিথি ছিলেন সাতক্ষীরা জেলা পরিবার পরিকল্পনা অধিদপ্তরের সহকারী পরিচালক ডাঃ দীন মোহাম্মদ খোকা ও থানা ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা সেখ কনি মিয়া । গাজী আব্দুল হাদী স্মৃতি একাডেমির সভাপতি এস এম মেসবাউল আলম টুটুল ও জিল্লুর রহমান আকুঞ্জীর সঞ্চালনায় আলোচনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন; রংপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ সমারেশ মণ্ডল, অধ্যাপক মামুন কাদের,সাবেক চেয়ারম্যান বিমল কৃষ্ণ বসাক, উপজেলা আওয়ালীগ সাংগঠনিক সম্পাদক জি এম ফারুক, কৃষকলীগের সভাপতি অরিন্দম মল্লিক, উপজেলা যুবলীগের আহ্বায়ক গোবিন্দ ঘোষ, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শেখ জামিল আখতার লেলিন, আওয়ামীলীগ নেতা মাস্টার শাহিদুল ইসলাম, খান আব্দুল বাশার,গাজী আব্দুস সালাম,সাবেক ফুটবলার দিলীপ রায়,আশিক হাসান প্রমূখ।

শেষে এক বর্ণাঢ্য আয়োজনে সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়। গাজী আব্দুল হাদী স্মৃতি একাডেমির প্রতিষ্ঠাতা ও ডুমুরিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান গাজী এজাজ আহমেদ বলেন, খেলা-ধুলার ঐতিহ্য ফিরিয়ে আনতে তরুণ প্রজন্মের জন্য একাডেমিটি প্রতিষ্ঠা করা হয়েছে। শুধু খেলাধুলার মধ্যে সীমাবদ্ধ নয় আপনাদের সহযোগিতা থাকলে বিপদে আপদে এমনকি বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে প্রতিষ্ঠানটির অগ্রণী ভূমিকা পালন করবে। তিনি আরও বলেন, মাদক যৌতুক ইভটিজিং এর বিরুদ্ধে নতুন আশা ও স্বপ্ন জাগিয়ে তুলবে আশাকরি।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

abu sufian
dainikbd-ads
Arup Juarder Khulna Batiaghata