১৪ জুলাই, ২০২৪

সর্বশেষ:

সর্বশেষ:

চ্যাম্পিয়ন রিবাকিনাকে হারিয়ে সেমিতে সাবালেঙ্কার সামনে জাবের

চ্যাম্পিয়ন রিবাকিনাকে হারিয়ে সেমিতে সাবালেঙ্কার সামনে জাবের

চ্যাম্পিয়ন রিবাকিনাকে হারিয়ে সেমিতে সাবালেঙ্কার সামনে জাবের
Facebook
Twitter
LinkedIn

ঢাকা – খেলা প্রেমিকেরা জানা প্রথম বৈশ্বিক খেলা কর্মসূচিতে একসাথে পাঁচ মহাদেশের প্রতিষ্ঠিত চ্যাম্পিয়ন রিবাকি সাবালেঙ্কা হারিয়েছেন। অপরাজিত এই সফলতা সাবালেঙ্কার সামনে জাবের উপর বেশি গুরুত্ব দেয়ার চেষ্টা করছেন।

চ্যাম্পিয়ন রিবাকি ও সাবালেঙ্কা মধ্যে ঘটে যাওয়া ম্যাচটি জীবনকে সংক্ষেপে উপস্থাপন করেছে। এই ম্যাচে রিবাকি অপরাজিত হওয়া সাবালেঙ্কার জন্য একটি শক্তিশালী প্রমাণ হিসেবে পরিগণিত হয়েছে। এই প্রতিযোগিতায় রিবাকির প্রতিদ্বন্দ্বী তাইওয়ানের সামনে রেখেছেন সাবালেঙ্কা, যিনি তার মুখোমুখি হওয়ার পর স্বপ্ন পূর্তির কথা বলেছেন।

এই অবসরপ্রাপ্ত ম্যাচে রিবাকি একটি সফল পারফরম্যান্স দেখিয়েছেন। তার ব্যাটিং ও বোলিং দিয়ে রিবাকি তাঁর দক্ষতা প্রদর্শন করেছেন। তিনি তাঁর উচ্চতর গতিশীলতা দেখানোর পাশাপাশি সম্পূর্ণ নিরাপত্তামূলক বোলিং দিয়ে সাবালেঙ্কা কে চ্যাম্পিয়ন রিবাকির পরেই বিপক্ষে উপস্থাপন করতে সাহায্য করেছেন। রিবাকির অবসরের জন্য তাঁর কার্যকলাপ এবং অবসরের পরে রাজনৈতিক উদ্যোগগুলির সাথে সাবালেঙ্কা মুক্তি পেতে চান।

এই অবসরের পরে রিবাকির কাছে অনেক পুরনো ও নতুন সূত্র ওপেন হয়েছে। সেমিটের জন্য সাবালেঙ্কার প্রস্তুতির ধারণা ও দক্ষতা তাঁর মাথায় আছে। এই ম্যাচে রিবাকির দক্ষতা ও উদ্যোগগুলি অনুধাবন করে সেমিটে সাবালেঙ্কা কে জিতানোর চেষ্টা করছেন সাবালেঙ্কা।

সেমিটে সাবালেঙ্কার মধ্যে বৃদ্ধি করার জন্য তিনি দক্ষতা, মেধা এবং মনোবলকতা এনে দিতে চান। রিবাকির অবসরের উপর শক্তিশালী প্রভাব গড়ে উঠার পর সাবালেঙ্কা এই অবসরটিকে একটি সফলতার সীমানায় দেখতে চান।

সংবাদ প্রকাশের সময় রিবাকি এখনও কোনো বৈশ্বিক সুত্র নির্ধারণ করেননি। কিন্তু তিনি আশাবাদীর মতো সবসময় নিজেকে উন্নত করতে থাকেন। তাঁর ব্যক্তিগত কৌশল ও উদ্যোগের মাধ্যমে তিনি অনেক পারফরম্যান্স করেছেন। আশা করা যাচ্ছে যে, রিবাকি এই সামরিক সাবালেঙ্কার উপর শক্তিশালী প্রভাব গড়ে উঠবেন।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

abu sufian
dainikbd-ads
Arup Juarder Khulna Batiaghata