সর্বশেষ:

nojrul bishbbiddaloy sangbadik foramer prtishthabarshiki

নজরুল বিশ্ববিদ্যালয় সাংবাদিক ফোরামের প্রতিষ্ঠাবার্ষিকী

nojrul bishbbiddaloy sangbadik foramer prtishthabarshiki
Facebook
Twitter
LinkedIn

নজরুল বিশ্ববিদ্যালয় প্রতিনিধি :

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক ফোরামের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে বর্ষপূর্তি উৎসব ও আনন্দ র‍্যালি আয়োজিত হয়েছে।

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের তৃতীয় তলায় কেক কেটে উদযাপন করা হয় এ প্রতিষ্ঠাবার্ষিকী। এসময় প্রশাসনিক ভবন থেকে একটি আনন্দ র‍্যালী বের হয়ে প্রশাসনিক ভবন ও কলাভবনের রাস্তা প্রদক্ষিণ করে আবার প্রশাসনিক ভবনের সামনে ফিরে এসে শেষ হয়। পরবর্তীতে কনফারেন্স কক্ষে কেক কাটার মাধ্যমে অনুষ্ঠানটির সূচনা হয় এবং অনুষ্ঠানের আলোচনা সভা শুরু হয়।

আলোচনা সভায় সাংবাদিক ফোরামের সকল সদস্যবৃন্দ, শিক্ষার্থী ও বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সংগঠনটির সভাপতি শাকিল বাবু বলেন,আমরা সত্য ও ন্যায়ের পক্ষে থেকে একবছর পূর্ণ করে দ্বিতীয় বছরে পদার্পণ করলাম। যা আমাদের জন্য গর্বের। সবাই সুসংগঠিত হয়ে কাজ করে আমরা সংগঠনকে আরো এগিয়ে নিয়ে যেতে চাই। সাধারণ সম্পাদক রোকন বাপ্পি বলেন, শুভ জন্মদিন সাংবাদিক ফোরাম। সৃষ্টি থেকে এই পর্যন্ত একটি বছরের পথ অতিক্রম কখনই সহজ ছিল না। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন এবং নিজেদের স্বতন্ত্রতা বজায় রাখার মাধ্যমেই যা একমাত্র সম্ভব হয়েছে।

ভবিষ্যতেও সাংবাদিক ফোরাম আরও কঠিন বাস্তবতা ও চ্যালেঞ্জের সম্মুখীন হতে চাই, যা সাংবাদিক ফোরামকে ঝালিয়ে পুড়িয়ে আরও খাঁটি করে তুলবে। উল্লেখ্য, জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক ফোরাম ২০২৩ সালের ১৮ ই সেপ্টেম্বর প্রতিষ্ঠিত হয়।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

turan hossain rana