সর্বশেষ:

dui up sodossoke dhore policer nikot sopord

পাইকগাছায় দুই ইউপি সদস্যকে ধরে পুলিশের নিকট সোপর্দ

dui up sodossoke dhore policer nikot sopord
Facebook
Twitter
LinkedIn

পাইকগাছা ( খুলনা ) প্রতিনিধি

খুলনার পাইকগাছায় ঘের দখল ও চাঁদাবাজি মামলার আসামি দুই ইউপি সদস্যকে ধরে পুলিশের নিকট সোপর্দ করেছে বিএনপি। গ্রেপ্তার দুই জন লতা ইউনিয়নের মেম্বার ফেরদৌস ঢালী ও পুলুকেশ রায়। বুধবার গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

থানা পুলিশ ও বিএনপির নেতাকর্মীরা জানান, মঙ্গলবার (২২ অক্টোবর) বিকালে উপজেলা নির্বাহী কর্মকর্তার সাথে বৈঠক শেষে বেরিয়ে আসলে উপজেলা পরিষদ চত্বরের মধ্যে থেকে দু‍‍`মেম্বারকে আটকে রাখে।এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা থানা পুলিশকে বিষয়টি অবহিত করলে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাদেরকে গ্রেপ্তার করে।

এ বিষয়ে জানতে চাইলে লতা ইউপির নবনির্বাচিত প্যানেল চেয়ারম্যান-১ মো. বাবলু সরদার জানান, সম্প্রতি ইউনিয়ন পরিষদের তিনজন প্যানেল চেয়ারম্যান নির্বাচন সংক্রান্ত ব্যাপারে মহিলা মেম্বার চম্পা বেগম জেলা প্রশাসক বরাবর লিখিত অভিযোগ করনে। অভিযোগের প্রেক্ষিতে জেলা প্রশাসকের নির্দেশে ইউএনও মঙ্গলবার (২২ অক্টোবর) লতা ইউনিয়নের সকল মেম্বারদের উপস্থিতিতে অভিযোগের বিষয়ে শুনানীর দিন ধার্য্য করেন।

ইউএনও মাহেরা নাজনীন নাজনীন বলেন, মিটিং শেষে মেম্বাররা চলে যান। নিচে কি হয়েছে তা তো আমি দেখিনি। তবে শুনেছি নিচে গেলে কারা এক মেম্বারকে ধরে নিয়ে গেছে। বিষয়টি আমি সাথে সাথে থানার ভারপ্রাপ্ত ওসিকে জানিয়েছি।

পুলিশ পরিদর্শক ( তদন্ত ) তুষার কান্তি দাস জানান, ২০১৮ সালের ঘের দখল ও চাঁদাবাজী মামলার এজাহারনামীয় দু‍‍`আসামিকে বাদীপক্ষের লোকজন ধরে থানায় দিয়েছে। তাদেরকে আদালতের মাধ্যমে তাদেরকে জেল হাজতে পাঠানো হয়েছে।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

turan hossain rana