১৪ জুলাই, ২০২৪

সর্বশেষ:

সর্বশেষ:

benapol bnp misil

বেনাপোলে নির্বাচন বর্জনের দাবিতে বিএনপির বিক্ষোভ মিছিল

benapol bnp misil
Facebook
Twitter
LinkedIn

বেনাপোল প্রতিনিধিঃ- বেনাপোলে নির্বাচন বর্জনের দাবিতে বিএনপির বিক্ষোভ
দীর্ঘ কয়েক বছর পর এই প্রথম যশোরের বেনাপোলে শেখ হাসিনার পদত্যাগ ও নির্বাচন বর্জনের দাবিতে বিক্ষোভ মিছিল করেছেন বিএনপি ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

রবিবার দুপুরের দিকে বেনাপোল কাগজপুকুর বাজার থেকে মিছিলটি বের হয়ে দিঘীরপাড় সড়ক দিয়ে হাই রাস্তায় (বাইপাস রোড) গিয়ে নেতাকর্মীরা স্থান ত্যাগ করে। এসময় তারা অবরোধের সমর্থনে এবং সরকার বিরোধী বিভিন্ন শ্লোগান দেয়।

বিক্ষোভ মিছিলের নেতৃত্ব দেন জেলা বিএনপির সদস্য ফরহাদ আলী দেওয়ান শাহীন। তিনি বলেন, একতরফা নির্বাচন দেশের মানুষ মানে না, মানবে না। প্রহসনের নির্বাচন করে মানুষের ভোটের অধিকার হরণ করা হচ্ছে। মানুষের ভোটের অধিকার ফিরিয়ে দিতে রাজপথে থাকবে বিএনপির নেতাকর্মীরা। সেইসঙ্গে প্রহসনের নির্বাচন বাতিল করে নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে সুষ্ঠু ভোট দিতে আহ্বান জানান তিনি।

মিছিলে উপস্থিত ছিলেন, বেনাপোল পৌর ছাত্রদলের আহ্বায়ক আরিফুল ইসলাম আরিফ, শার্শা উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক রাকিবুল হাসানসহ যুবদল ও ছাত্রদলের ১৮ হতে ২০ জন নেতাকর্মীরা।

আকস্মিক মিছিলের খবর থানা পুলিশ ও বিভিন্ন গোয়েন্দা সদস্যরা কিছুই জানে না।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন ভক্ত জানান, মিছিলের খবরটি আমাদের জানা ছিল না। পরে খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গেলে সবাই পালিয়ে যায়। মিছিলকারীদের আটকে অভিযান চলছে।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

abu sufian
dainikbd-ads
Arup Juarder Khulna Batiaghata