সর্বশেষ:

ডুমুরিয়ায় সড়ক দুর্ঘটনা

ডুমুরিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ২ ,আহত ৪

ডুমুরিয়ায় সড়ক দুর্ঘটনা
Facebook
Twitter
LinkedIn

ডুমুরিয়া প্রতিনিধি :

ডুমুরিয়ায় মোটরসাইকেল ও ব্যাটারি চালিত ভ্যানের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত ৪ জনআহত হয়েছেন।নিহতরা হলেন হাফেজ নুর ইসলাম (৪৫) ও জাহাঙ্গীর আলম (৩৫)। দুইজনেরই বাড়ি ডুমুরিয়া উপজেলার কুলবাড়িয়া গ্রামে। দুজনের একজন ভ্যান চালক অন্যজন যাত্রী বলে প্রাথমিকভাবে জানা গেছে। এছাড়া গুরুতর আহত হয়েছে চারজন। তারা হলেন, রুদ্র (২১), শরিফুল ইসলাম (২২), মারুফ (১৬) ও কুদ্দুস (২৫)।আহতদের বাড়ি যশোর জেলার কেশবপুর উপজেলার মজিদপুর গ্রামে বলে জানা গেছে। আতরা মোটরসাইকেলে ছিলেন বলে স্থানীয় সূত্র জানান। সোমবার রাত সাড়ে ৯ টার দিকে খুলনা- সাতক্ষীরা মহাসড়কে চাকুন্দিয়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

আহতদেরকে মুমূর্ষু উদ্ধার করে প্রথমে হওয়ায় ডুমুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স জরুরী বিভাগে আনা হয়। তাদের অবস্থা অবনতি হয় উন্নত চিকিৎসার জন্য

খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে বলেডুমুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. সুদীপ্ত দেব নাথ বিষয়টি নিশ্চিত করেছেন।

ডুমুরিয়া ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার শরিফুল ইসলাম জানান, সোমবার রাত ৯ টার দিকে খুলনা-সাতক্ষীরা মহাসড়কের চাকুন্দিয়া নামক স্থানে এ সড়ক দুর্ঘটনা হয়। দুর্ঘটনায় ৬ জন গুরুতর আহত হয়। তাদের উদ্ধার করে ডুমুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেওয়া হয়। হাসপাতালে দায়িত্বরত চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করেন। আহতরা খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

turan hossain rana