সর্বশেষ:

মোটর সাইকেল জব্দ

পাইকগাছায় ট্রাফিক ও থানাপুলিশের যৌথ অভিযানে ২৯ টি মোটর সাইকেল জব্দ

মোটর সাইকেল জব্দ
Facebook
Twitter
LinkedIn

পাইকগাছায় অভিযান: কাগজপত্রবিহীন ২৯ মোটরসাইকেল জব্দ

পাইকগাছা, [তারিখ]: পাইকগাছা উপজেলায় এক বিশেষ অভিযানে, ট্রাফিক পুলিশ ও থানাপুলিশের যৌথ দল কাগজপত্রবিহীন ২৯টি মোটরসাইকেল জব্দ করেছে। এই অভিযান পরিচালিত হয়েছে সড়ক নিরাপত্তা ও যানবাহন আইন মেনে চলার গুরুত্ব বোঝাতে।

স্থানীয় সূত্র মতে, অভিযানটি শুরু হয় সকাল নয়টায় এবং চলে দুপুর পর্যন্ত। এই সময়ে, পুলিশ বিভিন্ন স্থানে চেকপোস্ট স্থাপন করে যানবাহনের কাগজপত্র পরীক্ষা করে। যেসব মোটরসাইকেলের কাগজপত্র ঠিকঠাক ছিল না, সেগুলোকে জব্দ করা হয়।

পাইকগাছা ট্রাফিক পুলিশের এক কর্মকর্তা বলেন, “আমাদের উদ্দেশ্য হলো সড়কে নিরাপত্তা বৃদ্ধি করা এবং নিয়ম না মানা চালকদের সচেতন করা। অনেক সময় কাগজপত্রবিহীন যানবাহন দুর্ঘটনার কারণ হয়ে ওঠে।”

এই অভিযানে জব্দ করা মোটরসাইকেলগুলো পাইকগাছা থানায় নিয়ে যাওয়া হয়েছে। চালকদের নির্দেশ দেওয়া হয়েছে যে তারা যথাযথ কাগজপত্র সহকারে থানায় এসে তাদের যানবাহন ফিরে পাবেন।

স্থানীয় জনগণ এই অভিযানকে সাধুবাদ জানিয়েছেন। এক স্থানীয় বাসিন্দা বলেন, “এই ধরনের অভিযান সড়কে নিরাপত্তা বাড়ায় এবং আমাদের সচেতন করে।”

পুলিশ জানিয়েছে যে এই ধরনের অভিযান ভবিষ্যতেও চালিয়ে যাওয়া হবে এবং সড়কে নিরাপত্তা নিশ্চিত করার জন্য কঠোর পদক্ষেপ নেওয়া হবে।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

turan hossain rana