সর্বশেষ:

মফস্বল সাংবাদিক

সেরা সংগঠনের সম্মাননা পেল মফস্বল সাংবাদিক ফোরামের পাইকগাছা শাখা

মফস্বল সাংবাদিক
Facebook
Twitter
LinkedIn

এস,এম,আলাউদ্দিন সোহাগ,পাইকগাছা (খুলনা)

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) থেকে সেরা সংগঠনের সম্মাননা পেয়েছে সংগঠনটির খুলনা জেলার পাইকগাছা উপজেলা শাখা। বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম প্রতিষ্ঠার গত এক যুগ ধরে ফোরাম ঘোষিত ১৪ দফা দাবি বাস্তবায়ন সহ সাংবাদিকদের অধিকার ও মর্যাদা রক্ষায় গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করে আসছে সংগঠনের পাইকগাছা উপজেলা শাখা।

দেশের যেকোনো স্থানে সাংবাদিক নির্যাতন কিংবা হয়রানির শিকার হলে অত্র সংগঠন মানববন্ধন কর্মসূচি পালন সহ নানাভাবে প্রতিবাদ করে আসছে। সাংবাদিকদের অধিকার রক্ষায় স্মারকলিপি প্রদান সহ বিভিন্ন কর্মসূচি পালন করা হয়। এছাড়া সরকারি জাতীয় কর্মসূচি ও যথাযথ ভাবে পালন করে আসছে অত্র সংগঠন।

সাহিত্য পরিষদের উদ্বোধন

মফস্বল সাংবাদিক ফোরামের যুগপূর্তি উপলক্ষে কেন্দ্রীয় ভাবে সারাদেশের ১০টি শাখা সংগঠন কে সেরা সংগঠন নির্বাচিত করা হয়। সেরা দশের মধ্যে পাইকগাছা শাখা কে প্রথম সেরা হিসেবে মূল্যায়ন করা হয়। পহেলা ডিসেম্বর সুন্দরবনে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের বিজয় শোভাযাত্রার আয়োজন করা হয়। বিজয় শোভাযাত্রা শেষে কয়রা উপজেলা সদরে আয়োজিত অনুষ্ঠানে ফোরামের কেন্দ্রীয় কমিটির সভাপতি আহমেদ আবু জাফর পাইকগাছা শাখা নেতৃবৃন্দের নিকট সেরা শাখার সম্মাননা সনদ প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির এম.ডি মাহাবুব মুরাদ, মিরাজ মোস্তাফিজ, মোনালিসা মৌ, জহিরুল ইসলাম রাসেল, আঁখি নূর, পাইকগাছা উপজেলা শাখার সভাপতি মোঃ আব্দুল আজিজ, সহ সভাপতি এস এম আলাউদ্দিন সোহাগ, তৃপ্তি রঞ্জন সেন, বি সরকার, সাধারণ সম্পাদক এন ইসলাম সাগর, যুগ্ম সম্পাদক কৃষ্ণ রায়, কোষাধ্যক্ষ ইমদাদুল হক, খোরশেদ আলম ও আবুল হাশেম। এদিকে সেরা সংগঠন সম্মাননা প্রদান করায় ফোরামের কেন্দ্রীয় সভাপতি আহমেদ আবু জাফর সহ সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন পাইকগাছা শাখার নেতৃবৃন্দ।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

turan hossain rana