সর্বশেষ:

রুখে দাঁড়ানোর আহ্বান

দেশবাসীকে আগুন সন্ত্রাসীদের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর আহ্বান- প্রধানমন্ত্রীর

রুখে দাঁড়ানোর আহ্বান
Facebook
Twitter
LinkedIn

প্রধানমন্ত্রীর আহ্বান: দেশবাসীকে আগুন সন্ত্রাসীদের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর জন্য ঐক্যবদ্ধ হওয়ার তাগিদ

সম্প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশবাসীকে আগুন সন্ত্রাসীদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়ে রুখে দাঁড়ানোর জন্য আহ্বান জানিয়েছেন। একাদশ জাতীয় সংসদের শেষ অধিবেশনের সমাপ্তি দিনে তিনি এই আহ্বান জানান। তার ভাষণে তিনি বলেন, “যারা আপনার গাড়ি পোড়ায় তাদের ধরে আগুনে ফেলুন। যে হাত দিয়ে গাড়ি পোড়াবে সেই হাত পুড়িয়ে দেন। তাহলে তারা থামবে, এ ছাড়া থামবে না।”

প্রধানমন্ত্রী আরও উল্লেখ করেন যে সন্ত্রাসীরা শুধু গাড়ি পোড়ানোই নয়, সাংবাদিকদের উপরও হামলা চালিয়েছে। তিনি প্রশ্ন তোলেন, “সাংবাদিকরা কী দোষ করেছিল? তারা তো বিএনপির সংবাদ কাভার করতেই গিয়েছিল।” এই বর্বর হামলার জন্য তিনি বিএনপিকে দায়ী করেন এবং বলেন, “এই সন্ত্রাসী, জঙ্গি, অমানুষগুলোর সঙ্গে কারা থাকে? এ জানোয়ারদের সঙ্গে আমি বসব (সংলাপে)? তাদের সঙ্গে বসার কথা কারা বলে? জানোয়ারেরও ধর্ম থাকে। কিন্তু তাদের কোনো ধর্ম নেই।”

তিনি দেশবাসীকে এসব আগুন সন্ত্রাসীদের ধরিয়ে দিন এবং প্রত্যেকে এক হয়ে এসব দুর্বৃত্তদের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর জন্য আহ্বান জানান। তার এই আহ্বানে দেশের নাগরিকদের মধ্যে একটি ঐক্যবদ্ধ প্রতিরোধের চেতনা জাগ্রত হওয়ার প্রত্যাশা করা হচ্ছে।

এই বিষয়ে আরও তথ্য জানতে এবং সম্পূর্ণ খবর পড়তে নিচের লিঙ্কগুলো অনুসরণ করুন:

  1. RTV Online – যারা গাড়ি পোড়ায় তাদের ধরে আগুনে ফেলুন : প্রধানমন্ত্রী
  2. Jugantor – গাড়ি পোড়ানোর ঘটনায় প্রধানমন্ত্রীর কঠোর হুঁশিয়ারি
  3. BDNews24 – সন্ত্রাসীদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর
  4. Prothom Alo – আগুন সন্ত্রাসীদের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর আহ্বান
  5. The Daily Star – PM calls for united stand against arsonists

এই লিঙ্কগুলো আপনাকে বিস্তারিত তথ্য এবং প্রধানমন্ত্রীর পূর্ণ ভাষণের সাথে সাথে সাম্প্রতিক ঘটনাবলীর উপর আরও গভীর দৃষ্টিপাত করতে সাহায্য করবে।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

turan hossain rana