সর্বশেষ:

পুলিশ সদস্যদের শয্যাপাশে আইজিপি

বিএনপি নেতাকর্মীদের হামলায় গুরুতর আহত পুলিশ সদস্যদের শয্যাপাশে আইজিপি

পুলিশ সদস্যদের শয্যাপাশে আইজিপি
Facebook
Twitter
LinkedIn

বাংলাদেশের রাজনৈতিক পরিস্থিতি প্রায়ই উত্তপ্ত হয়ে ওঠে বিভিন্ন দলের মধ্যে সংঘাতের ফলে। গত ২৮ অক্টোবর এমনই এক ঘটনায় বিএনপি নেতাকর্মীদের হামলায় বেশ কয়েকজন পুলিশ সদস্য গুরুতর আহত হয়েছেন। এই ঘটনায় জাতীয় নিরাপত্তা বাহিনীর সদস্যদের প্রতি সহিংসতা এবং তাদের উপর আক্রমণ সমগ্র দেশের জন্য এক উদ্বেগজনক বিষয় হয়ে উঠেছে।

বুধবার, ১ নভেম্বর ২০২৩ সকালে, ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ জনাব চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বিপিএম (বার), পিপিএম ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে গিয়ে আহত পুলিশ সদস্যদের শয্যাপাশে অবস্থান করেন। তিনি সেখানে গিয়ে আহতদের সাথে কথা বলেন এবং তাদের মনোবল বাড়ান। চিকিৎসকদের কাছ থেকে তিনি আহতদের চিকিৎসার অগ্রগতি সম্পর্কে খোঁজখবর নেন এবং তাদের সর্বোচ্চ চিকিৎসা সেবা প্রদানের নিশ্চয়তা দেন।

পুলিশ সদস্যদের শয্যাপাশে আইজিপি

আইজিপি মহোদয় চিকিৎসকদের প্রতি তাদের আন্তরিকতা এবং পেশাদারিত্বের জন্য ধন্যবাদ জানান। তিনি আহত পুলিশ সদস্যদের দ্রুত সুস্থতা এবং তাদের পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেন।

এই সফরে আইজিপির সাথে ছিলেন অতিরিক্ত আইজিপি আবু হাসান মুহম্মদ তারিক বিপিএম, ডিএমপি কমিশনার হাবিবুর রহমান বিপিএম (বার), পিপিএম (বার), এবং অন্যান্য উচ্চপদস্থ পুলিশ কর্মকর্তারা। তারা সবাই আহত সদস্যদের খোঁজখবর নেন এবং তাদের পাশে দাঁড়ানোর আশ্বাস দেন।

পুলিশ সদস্যদের শয্যাপাশে আইজিপি

এই ঘটনার পর থেকে পুলিশ বাহিনী আরও সতর্ক হয়েছে এবং নিরাপত্তা বাড়ানোর জন্য বিভিন্ন পদক্ষেপ নিয়েছে। সরকার এবং পুলিশ বাহিনী এই ধরনের সহিংসতা এবং আক্রমণের ঘটনাকে কঠোরভাবে নিন্দা জানিয়েছে এবং এর পুনরাবৃত্তি এড়াতে সকল প্রকার প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে।

এই ঘটনা দেশের রাজনৈতিক স্থিতিশীলতা এবং আইনের শাসনের উপর একটি পরীক্ষা হিসেবে দেখা হচ্ছে। সকল দলের নেতাকর্মীদের প্রতি শান্তি এবং সহনশীলতার পথ অনুসরণ করার জন্য আহ্বান জানানো হচ্ছে। সমাজের সকল স্তরের মানুষের মধ্যে সমঝোতা এবং সহযোগিতার মাধ্যমেই এই ধরনের সংঘাত এড়ানো সম্ভব।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

turan hossain rana