সর্বশেষ:

৫ সন্তানের জন্ম দিলেন নারী

ঢাকা মেডিকেলে একসঙ্গে ৫ সন্তানের জন্ম দিলেন নারী

৫ সন্তানের জন্ম দিলেন নারী
Facebook
Twitter
LinkedIn

ঢাকা: ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে এক নারী একসঙ্গে পাঁচটি সন্তানের জন্ম দিয়েছেন। এই ঘটনা সোমবার সকালে ঘটেছে। মা ও সন্তানেরা সবাই সুস্থ অবস্থায় রয়েছেন বলে হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছেন।

হাসপাতালের প্রতিষ্ঠানিক সূত্র অনুসারে, নারীটি সকালে প্রায় ৯টার দিকে হাসপাতালে আসেন এবং তারপর কিছুক্ষণের মধ্যেই তিনি পাঁচটি সন্তানের জন্ম দেন। এই সন্তানগুলির মধ্যে তিনটি মেয়ে এবং দুটি ছেলে।

ডাক্তার মোহাম্মদ রাশিদ, যেখানে সংলগ্ন ছিলেন তার জন্মের প্রক্রিয়ায়, তিনি বলেন, “এটি একটি অসাধারণ ঘটনা। একসঙ্গে পাঁচটি সন্তানের জন্ম দেওয়া একটি বিরল ঘটনা। আমরা সব প্রকার প্রস্তুতি নিয়েছিলাম এবং সবকিছু সুস্থভাবে সম্পন্ন হয়েছে।”

হাসপাতালের প্রধান নার্স সালমা খাতুন বলেন, “আমরা সবসময় প্রস্তুত থাকি এই ধরনের অসাধারণ ঘটনা সামলানোর জন্য। আমাদের টিম সক্রিয়ভাবে কাজ করেছে এবং মা ও সন্তানেরা সবাই সুস্থ অবস্থায় রয়েছেন।”

এই ঘটনা শুনে হাসপাতালের অন্যান্য রোগী ও তাদের পরিবারের সদস্যরা আশ্চর্য ও আনন্দে ভরা। অনেকে এই অসাধারণ ঘটনা দেখতে আসেন।

সংলগ্ন ডাক্তার ও নার্সদের প্রশংসা করে নারীটি বলেন, “আমি আমার সন্তানদের জন্ম দেওয়ার সময় অনেক উত্তরাধিকারী ছিলাম। কিন্তু হাসপাতালের সকল সদস্য আমাকে সান্ত্বনা দিয়েছেন এবং সবকিছু সুস্থভাবে সম্পন্ন হয়েছে।”

এই ঘটনা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ইতিহাসে একটি অসাধারণ ঘটনা হিসেবে মনে থাকবে। এই অসাধারণ ঘটনা সম্পর্কে আরও তথ্য পেতে হাসপাতালের প্রতিষ্ঠানিক সূত্রের কাছে যোগাযোগ করা হয়েছে।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

turan hossain rana