সর্বশেষ:

পাইকগাছায় জাতীয় কন্যা শিশু দিবস পালিত

পাইকগাছায় জাতীয় কন্যা শিশু দিবস পালিত

পাইকগাছায় জাতীয় কন্যা শিশু দিবস পালিত
Facebook
Twitter
LinkedIn

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি।।

খুলনার পাইকগাছায় বর্ণাঢ্য শোভাযাত্রা, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যদিয়ে জাতীয় কন্যা শিশু দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয় যৌথভাবে শনিবার সকালে এ কর্মসূচির আয়োজন করে।

কর্মসূচির শুরুতেই একবার বর্ণাঢ্য শোভাযাত্রা উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আল-আমিন এর সভাপতিত্বে ” বিনিয়োগে অগ্রাধিকার, কন্যা শিশুর অধিকার ” প্রতিপাদ্য বিষয়ের উপর অনুষ্ঠিত আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রেশমা আক্তার।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান শিয়াবুদ্দীন ফিরোজ বুলু, মহিলা ভাইস চেয়ারম্যান লিপিকা ঢালী, প্রভাষক আছাবুর রহমান শিমুল ও প্রেসক্লাবের সহ সভাপতি মোঃ আব্দুল আজিজ। প্রভাষক বজলুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য, কবিতা আবৃত্তি ও সংগীত পরিবেশন করে কিশোর কিশোরী ক্লাবের শিক্ষার্থী অহনা রহমান, জান্নাতুল ফেরদৌস, সেঁজুতি সরকার, হেনা রাণী শীল, শ্রাবন্তী রায়, দ্বীপান্বীতা অধিকারী, পম্পা কর্মকার, কৃষ্ণা লক্ষী সরকার, সুমাইয়া তামান্না, জুঁই সরকার, মহিমা সুলতানা, শেখ জহিরুল হাসান, দীপ্ত ব্যানার্জি ও কৃষ্ণ চৌধুরী।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

turan hossain rana