সর্বশেষ:

মোস্তফা কামাল জাহাঙ্গীরকে দলীয় মনোনয়ন

মোস্তফা কামাল জাহাঙ্গীরকে দলীয় মনোনয়ন দেওয়ার দাবী

মোস্তফা কামাল জাহাঙ্গীরকে দলীয় মনোনয়ন
Facebook
Twitter
LinkedIn

পাইকগাছা প্রতিনিধিঃ
পাইকগাছা ও কয়রা জাতীয় পার্টির যৌথ সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকালে পাইকগাছা প্রেসক্লাব মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠিত সভায় আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে খুলনা ৬ আসন (পাইকগাছা-কয়রা) থেকে কেন্দ্রীয় কমিটির সদস্য, খুলনা জেলা জাতীয় পার্টির সিনিয়র সহ-সভাপতি ও পাইকগাছা উপজেলা জাতীয় পার্টির সাবেক সভাপতি মোস্তফা কামাল জাহাঙ্গীরকে জাতীয় পার্টির দলীয় মনোনয়ন দেওয়ার দাবী জানান। এ ব্যাপারে দলীয় নেতাকর্মীরা পার্টির চেয়ারম্যান ও মহাসচিব বরাবর লিখিত আবেদন করেন। উল্লেখ্য, মোস্তফা কামাল জাহাঙ্গীর নির্বাচনী এলাকার স্থায়ী বাসিন্দা। এলাকায় তার বেশ জনপ্রিয়তাও রয়েছে।

ইতোপূর্বে উপজেলা পরিষদ নির্বাচন করে বিপুল সংখ্যক ভোট পেয়েছিলেন। দলীয় এ নেতা ২০১৪ সালে দলীয় মনোনয়ন পাওয়ার পর পার্টির চেয়ারম্যান আলহাজ¦ হুসাইন মুহাম্মদ এরশাদ এর নির্দেশে মনোনয়ন প্রত্যাহার করে নেন। এরপর ২০১৮ সালের নির্বাচনে এ আসন থেকে জেলা জাতীয় পার্টির সভাপতি শফিকুল ইসলাম মধু ও মোস্তফা কামাল জাহাঙ্গীর দুজনকেই দলীয় মনোনয়ন দেওয়া হয়।

যদিও শেষমেষ নির্বাচনে প্রতিদ্বন্দিতা করেন শফিকুল ইসলাম মধু। এদিকে নির্বাচনী এলাকার দুই উপজেলার ইউনিয়ন সভাপতি-সম্পাদকরা যৌথ সভা করে এলাকার জনপ্রিয়তার ভিত্তিতে মোস্তফা কামাল জাহাঙ্গীরকে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলীয় মনোনয়ন দিতে জাতীয় পার্টির চেয়ারম্যান ও মহাসচিব এর নিকট দাবী করেছে। কয়রা উপজেলা জাতীয় পার্টির সভাপতি শেখ ছদরুদ্দীন আহম্মেদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন, কেন্দ্রীয় কমিটির সদস্য ও জেলা জাতীয় পার্টির সিনিয়র সহ-সভাপতি মোস্তফা কামাল জাহাঙ্গীর।

বিশেষ অতিথি ছিলেন, কেন্দ্রীয় কমিটির সদস্য ও জেলা জাপা’র সহ-সভাপতি মোস্তফা শফিকুল ইসলাম। বক্তব্য রাখেন, জাপা নেতা শামছুল হুদা খোকন, মুনছুর আলী, সরদার ফরিদ আহম্মেদ, শেখ ছাদেক আলী, রাশেদ সরদার, কৃষ্ণ রায়, আব্দুল গণি গাজী, প্রভাষ চন্দ্র সরকার, বিপ্লব কান্তি মন্ডল, সোহরাব হোসেন গোলদার, মোবারক ঢালী, মঞ্জুরুল ইসলাম, গাজী আব্দুস সালাম, রফিক সিরাজ, মাওঃ আব্দুর রহিম, নূরুল হক, শামসুর গাজী, সাদেক আলী, জামাল সানা, ইউলাদ গোলদার, সরদার আব্দুল মান্নান, শফিকুল মোড়ল, শেখ মাসুম, মুজিবর গাজী, হারুন অর রশিদ, মাসুম বিল্লাহ, আবু রায়হান, এসএম আব্দুল কুদ্দুস, আমির আলী সরদার, আবুল হোসেন মোড়ল, রহমত আলী, সবুর মোড়ল, আবু সাঈদ মোড়ল, আব্দুল মজিদ, হাফিজুর রহমান, সাইফুল ইসলাম, মুনসুর গাজী, কামরুল ইসলাম, অহিদুর রহমান, আব্দুল হান্নান, রফিকুল ইসলাম ও ফারুক হোসেন।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

turan hossain rana