২১ জুলাই, ২০২৪

সর্বশেষ:

সর্বশেষ:

ফুলছড়িতে মাদ্রাসার মাঠ হতে ককটেল

ফুলছড়িতে মাদ্রাসার মাঠ হতে ককটেল, পেট্রলবোমা ও বস্তা ভর্তি বাঁশের লাঠি উদ্ধার

ফুলছড়িতে মাদ্রাসার মাঠ হতে ককটেল
Facebook
Twitter
LinkedIn

আশরাফুজ্জামান সরকার, গাইবান্ধাঃ-

গাইবান্ধা জেলার ফুলছড়ি উপজেলার খবিরিয়া আলিম মাদ্রাসা মাঠ থেকে বিপুল পরিমাণে বিস্ফোরক দ্রব্য ও অস্ত্র উদ্ধার করা হয়েছে। এই ঘটনায় পুরো এলাকায় চাঞ্চল্য ও আতঙ্কের সৃষ্টি হয়েছে।

গতকাল পহেলা নভেম্বর বুধবার দিবাগত রাত সাড়ে দশটার দিকে উপজেলার কঞ্চিপাড়া ইউনিয়নের খবিরিয়া আলিম মাদ্রাসার মাঠ থেকে এসব বিস্ফোরক দ্রব্য উদ্ধার করা হয়। এছাড়া সেখান থেকে একটি বস্তাভর্তি বাঁশের লাঠিও উদ্ধার করে পুলিশ।

এ বিষয়টি নিশ্চিত করে ফুলছড়ি থানা অফিসার ইনচার্জ রজব আলী সাংবাদিকদের জানান, রাতে উপজেলার কঞ্চিপাড়া ইউনিয়নের খবিরিয়া আলিম মাদ্রাসার মাঠে কিছু বিস্ফোরক জাতীয় দ্রব্য দেখতে পান স্থানীয়রা। পরে তারা পুলিশকে খবর দিলে, পুলিশ ঘটনাস্থলে গিয়ে ৮টি ককটেল ও ৬টি পেট্রলবোমা এবং এক বস্তা লাঠি উদ্ধার করে।

এই ঘটনার পর থেকে পুলিশ ও অন্যান্য নিরাপত্তা বাহিনী এলাকায় তৎপরতা বাড়িয়েছে। এলাকাবাসীকে সতর্ক থাকার জন্য বলা হয়েছে এবং কোনো অস্বাভাবিক কিছু দেখলে সাথে সাথে পুলিশকে জানানোর জন্য বলা হয়েছে।

এদিকে, এই ঘটনার পর থেকে এলাকার মানুষ আতঙ্কিত হয়ে পড়েছেন। তারা এই বিস্ফোরক দ্রব্য ও অস্ত্র কে বা কারা এখানে রেখেছে এবং তাদের উদ্দেশ্য কি ছিল, তা জানতে চাইছেন। পুলিশ এই বিষয়ে তদন্ত শুরু করেছে এবং দ্রুত এর পেছনের রহস্য উদঘাটনের প্রতিজ্ঞা করেছে।

এই ঘটনা প্রমাণ করে যে, আমাদের সমাজে এখনো অস্থিরতা ও সহিংসতার উপাদান বিদ্যমান। এটি আমাদের জন্য একটি সতর্কবার্তা যে, আমাদের সবাইকে মিলেমিশে কাজ করে এই ধরনের অস্থিরতা ও সহিংসতা প্রতিরোধ করতে হবে। আমাদের সমাজকে শান্তিপূর্ণ ও নিরাপদ রাখতে হলে আমাদের সবাইকে একসাথে কাজ করতে হবে এবং এই ধরনের অপরাধী উপাদানগুলোকে সমাজ থেকে বিতাড়িত করতে হবে।

আমরা আশা করি যে, পুলিশ এই ঘটনার তদন্ত দ্রুত সম্পন্ন করবে এবং অপরাধীদের দ্রুত আইনের আওতায় আনবে। এই ঘটনা যেন ভবিষ্যতে আর না ঘটে, সে জন্য আমাদের সবাইকে সচেতন থাকতে হবে এবং নিরাপত্তা বাহিনীকে সহযোগিতা করতে হবে।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

abu sufian
dainikbd-ads
Arup Juarder Khulna Batiaghata