২১ জুলাই, ২০২৪

সর্বশেষ:

সর্বশেষ:

নৌকা

ভোটার উপস্থিতি বাড়িয়ে নৌকার জয় নিশ্চিত করুন: সোহাগ

নৌকা
Facebook
Twitter
LinkedIn

কলি আক্তার মোরেলগঞ্জ(বাগেরহাট)প্রতিনিধিঃ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে বাগেরহাট-৪, (মোরেলগঞ্জ-শরণখোলা) আসনে ভোটার উপস্থিতি বাড়িয়ে নৌকা প্রতীকের জয় নিশ্চিত করার পরামর্শ দিয়েছেন এ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এইচ এম বদিউজ্জামান সোহাগ। শুক্রবার বেলা ১১ টার দিকে মোরেলগঞ্জ পৌরসভার সানকিভাঙ্গা ও হোগলাবুনিয়া ইউনিয়নের পথসভায় দলীয় নেতাকর্মী ও সমর্থকদের প্রতি তিনি এ নির্দেশনা দেন।

votar uposthiti bariye noukar joy

ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি বাগেরহাটি জেলা আওয়ামী লীগের সদস্য বদিউজ্জামান সোহাগ আরও বলেন, ‘অতীতে ভোটার উপস্থিতি কম ছিলো। এবার যেন সেটা না হয়। ভোট আপনার পবিত্র ও মৌলিক অধিকার। কেন্দ্রে যাবেন যাকে খুশি তাকে ভোট দিবেন। ভোট প্রদানের বিষয়ে কোন চাপ নেই। আমি যদি আপানাদের দৃষ্টিতে যোগ্য বিবেচিত হই তাহলে নৌকা প্রতীকে ভোট দিবেন’।

পথসভাগুলোতে উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. লিয়াকত আলী খান, বীর মুক্তিযোদ্ধা তৈয়েবুর রহমান সেলিম, বীর মুক্তিযোদ্ধো চেয়ারম্যান আকরামুজ্জামান, মহারাজ খান, কেন্দ্রীয় যুবমহিলা লীগ নেত্রী ফাতেমা আরজু পলি, কাউন্সিলর, মহিদুল ইসলাম ও রেদোয়ানুল ইসলাম বক্তৃতা করেন।

এ ছাড়াও মাস্টার নাসির উদ্দিন, যুবলীগ নেতা খান হাসিবুর রহমান, রাসেল হাওলাদার, ছাত্রলীগ নেতা বায়জিদ শিকদার ও নেয়ামুল ইসলাম নাইম এ সময় তার সাথে ছিলেন।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

abu sufian
dainikbd-ads
Arup Juarder Khulna Batiaghata