২১ জুলাই, ২০২৪

সর্বশেষ:

সর্বশেষ:

পাইকগাছায় নবাগত উপজেলা প্রকৌশলী

পাইকগাছায় নবাগত উপজেলা প্রকৌশলীকে শুভেচ্ছা জানালো ঠিকাদার কল্যান সংস্থার নেতৃবৃন্দ

পাইকগাছায় নবাগত উপজেলা প্রকৌশলী
Facebook
Twitter
LinkedIn

খুলনার পাইকগাছা উপজেলায় সদ্য যোগদানকারী উপজেলা প্রকৌশলী মোঃ শাফিন শোয়েব’কে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন পাইকগাছা উপজেলা ঠিকাদার কল্যান সংস্থার নেতৃবৃন্দ।

৩১ অক্টোবর-২৩ মঙ্গলবার সকালে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরে নবাগত উপজেলা প্রকৌশলীকে শুভেচ্ছা জানিয়ে মতবিনিময় করেন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা ঠিকাদার কল্যাণ সংস্থার সভাপতি এমএম আব্দুস সামাদ, সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম, কোষাধ্যক্ষ শেখ আব্দুল আজিজ সহ সদস্য মোঃ ইউসুফ আলী সরদার, শফিকুল ইসলাম সরদার ও মোঃ সাইফুল ইসলাম।

উল্লেখ্য, মোঃ শাফিন শোয়েব সদ্য অবসর জনিত বিদায়ী উপজেলা প্রকৌশলী মোঃ হাফিজুর রহমান খানের স্থলাভিষিক্ত হয়েছেন। তার যোগদানের মাধ্যমে পাইকগাছা উপজেলা প্রকৌশল বিভাগে এক নতুন যুগের সূচনা হয়েছে। তিনি তার দক্ষতা, অভিজ্ঞতা এবং নিষ্ঠার মাধ্যমে এই উপজেলার উন্নয়নে অবদান রাখবেন বলে সকলের প্রত্যাশা।

এই অনুষ্ঠানে মোঃ শাফিন শোয়েব তার বক্তব্যে বলেন, “আমি খুবই আনন্দিত এবং গর্বিত যে আমি পাইকগাছা উপজেলার প্রকৌশলী হিসেবে যোগদান করতে পেরেছি। আমি এই উপজেলার উন্নয়নে আমার সর্বোচ্চ অবদান রাখতে চাই এবং এই কাজে আমি সকলের সহযোগিতা প্রত্যাশা করি।”

ঠিকাদার কল্যান সংস্থার নেতৃবৃন্দ তাদের বক্তব্যে বলেন, “আমরা মোঃ শাফিন শোয়েব’কে আমাদের উপজেলায় স্বাগত জানাই। তার অভিজ্ঞতা এবং দক্ষতা আমাদের উপজেলার উন্নয়নে অবদান রাখবে বলে আমরা বিশ্বাস করি। আমরা তার সাথে কাজ করতে উন্মুখ এবং তাকে সকল প্রকার সহযোগিতা প্রদান করতে প্রস্তুত।”

এই অনুষ্ঠানের মাধ্যমে পাইকগাছা উপজেলার ঠিকাদার সম্প্রদায় এবং নবাগত উপজেলা প্রকৌশলীর মধ্যে একটি সুসম্পর্কের সূচনা হয়েছে, যা ভবিষ্যতে এই উপজেলার উন্নয়নে গতি আনবে বলে আশা করা হচ্ছে।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

abu sufian
dainikbd-ads
Arup Juarder Khulna Batiaghata