সর্বশেষ:

kostal fisharij projecter troimashik soba

পাইকগাছায় কোস্টাল ফিশারিজ প্রজেক্টের ত্রৈমাসিক সভা অনুষ্ঠিত

kostal fisharij projecter troimashik soba
Facebook
Twitter
LinkedIn

পাইকগাছা ( খুলনা ) প্রতিনিধি

সাসটেইনেবল কোস্টাল এন্ড মেরিন ফিশারিজ প্রজেক্ট (এসসিএমএফপি) কম্পোনেন্ট- ৩ সুনীল অর্থনীতির সুফল আনয়ন ও মৎস্যজীবীদের জীবনমান উন্নয়নে গৃহীত সরকারি প্রকল্পের আওতায় উপজেলা মৎস্য সহ ব্যবস্থাপনা কমিটির ত্রৈমাসিক সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তার কার্যালয় ও সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (এসডিএফ) এর আয়োজিত

ত্রৈমাসিক সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মাহেরা নাজনীন।

১৩ অক্টোবর থেকে ৩ নভেম্বর ২২ দিন মা ইলিশ রক্ষা কার্যক্রমের উপর দিকনির্দেশনা মূলক এবং স্বাগত বক্তৃতা করেন, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা সৈকত মল্লিক। এসডিএফ অফিসার মোঃ নাসিম আহম্মেদ আনসারী’র সঞ্চালনায় উপজেলা কৃষি কর্মকর্তা অসীম কুমার দাশ, যুব উন্নয়ন কর্মকর্তা পারভীন বানু, সমবায় কর্মকর্তা হুমায়ুন কবির, মহিলা বিষয়ক কর্মকর্তা রেশমা আক্তার , নৌপুলিশ ফাঁড়ি ইনচার্জ শরীফ আল মামুন,মেরিন ফিশারিজ অফিসার মোঃ কাওছার হোসেন আকন, সাংবাদিক পূর্ণ চন্দ্র মন্ডল বক্তৃতা করেন।

এসময় উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, সাংবাদিক, গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ মৎস্যজীবী গ্রাম সংগঠনের সদস্য বৃন্দ উপস্থিত ছিলেন। এটি বাস্তবায়ন করেন, মৎস্য অধিদপ্তর। সহ বাস্তবায়ন কারী সংস্থা: সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (এসডিএফ)। সভায় বক্তাদের বক্তব্যে মৎস্য সম্পদ সংরক্ষণ এবং উপকূলীয় অঞ্চলে দরিদ্র ও অতিদরিদ্র মৎস্যজীবীদের মৎস্য ব্যবস্থাপনা শক্তিশালীকরণ ও মাছ ধরার উপর নির্ভরশীলতা কমিয়ে বিকল্প কর্মসংস্থানের মাধ্যমে টেকসই জীবন উন্নয়ন ও ক্ষমতায়নের উপর গুরুত্ব আরোপ করা হয়।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

turan hossain rana