সর্বশেষ:

jamaet jonokollan mulok rastro gothon korte chai

জামায়াত জনকল্যাণ মূলক রাষ্ট্র গঠন করতে চাই – মাওলানা আবুল কালাম আজাদ

jamaet jonokollan mulok rastro gothon korte chai
Facebook
Twitter
LinkedIn

পাইকগাছা ( খুলনা) প্রতিনিধি

 

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য আলহাজ্ব মাওলানা আবুল কালাম আজাদ বলেছেন ছাত্রজনতার গণআন্দোলনে দেশের মানুষ আওয়ামী লীগের দুঃশাসন থেকে মুক্ত হলেও সমাজে এখনো অনিয়ম দুর্নীতি রয়ে গেছে। রাষ্ট্র সংস্কার ছাড়া এসব দুর করা সম্ভব নয়। তিনি বলেন বিগত ১৫ বছর আওয়ামী লীগ উন্নয়নের নামে দুর্নীতি, লুটপাট ও অর্থ পাচার করে নিজেদের উন্নয়ন করেছে। দেশের মানুষের ভাগ্যের কোন পরিবর্তন হয়নি। মাওলানা আবুল কালাম আজাদ বলেন জামায়াত জনকল্যাণ মূলক রাষ্ট্র গঠন করার মাধ্যমে দূর্নীতি মুক্ত ন্যায় ভিত্তিক সমাজ ব্যবস্থা প্রতিষ্ঠা করতে চাই। তিনি বলেন জামায়াত রাষ্ট্র ক্ষমতায় গেলে দেশের কোন মানুষ অবহেলিত থাকবে না। সমাজ থেকে সব ধরনের বৈষম্য দুর করে সুশাসন নিশ্চিত করা হবে। তিনি বুধবার দুপুরে উপজেলা সদরের আল আমিন ট্রাস্ট দলীয় কার্যালয়ে পাইকগাছা উপজেলা জামায়াতে ইসলামী আয়োজিত প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

jonokollan mulok rastro gothon korte chai

জামায়াতের পৌর আমীর ডাঃ আসাদুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন জামায়াতের জেলা নায়েবে আমীর মাওলানা গোলাম সরোয়ার, জেলা কর্মপরিষদ সদস্য মাওলানা আমিনুল ইসলাম, কাজী তমজিদ আলম, উপজেলা আমীর মাওলানা সাঈদুর রহমান, সেক্রেটারি মাওলানা আলতাফ হোসেন, ইসলামী, জেলা শ্রমিক কল্যাণ ফেডারেশন এর সভাপতি মাওলানা আব্দুর রহিম, ছাত্রশিবিরের দক্ষিণ জেলা সভাপতি আবু জার গিফারী, সাবেক সভাপতি আব্দুল গফুর,

উপজেলা জামায়াতের সহ-সাধারণ সম্পাদক মাওলানা বুলবুল আহমেদ, বায়তুল মাল সম্পাদক মাওলানা আব্দুল খালেক, মিজানুর রহমান, অ্যাডভোকেট আব্দুল মজিদ, এডভোকেট মোর্তজা জামান আলমগীর রুলু, গদাইপুর ইউনিয়ন জামায়াতের আমীর মাওলানা আব্দুল মজিদ, শফিয়ার রহমান, মনিরুল ইসলাম, শফিকুল ইসলাম, মাহবুবর রহমান মন্টু কাগজী, ও মুজাহিদুল ইসলাম।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

turan hossain rana