সর্বশেষ:

টিকটক থেকে ইনকামের নতুন উপায়

টিকটক থেকে ইনকামের নতুন উপায়

টিকটক থেকে ইনকামের নতুন উপায়
Facebook
Twitter
LinkedIn

বিডিনিউজ ডেস্ক ->>
টিকটক থেকে ইনকামের নতুন উপায় টিকটকে কন্টেন্ট নির্মাতারা নানাভাবে আয় করতে পারেন। টিকটকও নতুন আয়ের সুযোগ তৈরিতে তৎপরতা দেখাচ্ছে। ‘সিরিজ’ নামে নতুন একটি সুবিধার মাধ্যমে আয় করা যাবে।

নতুন এই পদ্ধতিতে আয় করতে হলে কনটেন্ট নির্মাতাদের কমপক্ষে ২০ মিনিট দৈর্ঘ্যের একাধিক ভিডিও তৈরি করতে হবে। ভিডিওগুলো ‘সিরিজ’ সংগ্রহে জমা রাখতে হবে। এখানে সর্বোচ্চ ৮০টি ভিডিও জমা রাখতে পারবেন নির্মাতারা।

সিরিজ সংগ্রহে থাকা ভিডিওগুলো ব্যবহারকারীরা টাকার বিনিময়ে দেখতে পারবেন। দর্শকদের কাছ থেকে পাওয়া এই অর্থ সরাসরি নির্মাতাদের অ্যাকাউন্টে চলে যাবে। নির্মাতারা নিজেরাই টাকার পরিমাণ নির্ধারণ করতে পারবেন।

তবে ৯৯ সেন্ট থেকে ১৮৯ ডলার ৯৯ সেন্টের মধ্যে নির্মাতারা দাম নির্ধারণ করে ফেলতে পারবেন। কিন্তু সব অঞ্চলের নির্মাতারা এই সুবিধা পাচ্ছেন না। আপাতত নির্দিষ্ট কিছু অঞ্চলের নির্মাতারা নতুন এই সুবিধা পাচ্ছেন। তবে নির্মাতাদের বয়স কমপক্ষে ১৮ বছর হতে হবে।

এছাড়া, কমপক্ষে ৩০ দিন পুরানো অ্যাকাউন্ট হওয়ার পাশাপাশি ১০ হাজার ফলোয়ার থাকতে হবে। অ্যাকাউন্টটিতে শেষ ৩০ দিনের মধ্যে ৩ বা এর অধিক পাবলিক পোস্ট থাকতে হবে। শেষ ৩০ দিনে অন্তত ১ হাজার ভিউ থাকতে হবে।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

turan hossain rana