সর্বশেষ:

একজনের মৃত্যু

পাইকগাছায় জায়গা জমির বিরোধে মারপিটের ঘটনার এক সপ্তাহ পর একজনের মৃত্যু

একজনের মৃত্যু
Facebook
Twitter
LinkedIn

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি

খুলনার পাইকগাছায় জায়গা জমির বিরোধকে কেন্দ্র করে মারপিট ঘটনার এক সপ্তাহ পর চিকিৎসাধীন অবস্থায় কপিল উদ্দীন মেড়ল (৫৭) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। সে উপজেলার পুরাইকাটি গ্রামের মৃত আফিল মোড়লের ছেলে। মঙ্গলবার ভোর ৫ টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। পুলিশ লাশের সুরতহাল রিপোট শেষে ময়না তদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে। এ ঘটনায় মৃতের মেয়ে লাবনী বাদী হয়ে থানায় এজাহার দায়ের করেছেন।

মামলার বাদী লাবনী আক্তার জানান, আমার চাচা ময়রুদ্দীন মোড়ল(৫২) সাথে জায়গা জমি নিয়ে বিরোধ চলে আসছিল। গত ১২ আগষ্ট দুপুর ২ টার দিকে আমার চাচা সহ ১০ /১২ জন আমাদের জমি দখল করতে আসে। এ সময় আমার আব্বা কফিল উদ্দিন মোড়ল বাধা দিলে তারা আমার পিতাকে পিটিয়ে রক্তাক্ত জখম করে। এ সময় আমার মা বাধা দিতে আসলে তাকে ও মারপিট করে আহত করে। এলাকাবাসী আমার বাবা ও মাকে হাসপাতালে ভর্তি করে। আমার বাবার শারীরিক অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক গত ১৫ আগষ্ট উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। খুলনা থেকে ১৯ আগষ্ট বাড়ি আসলে বাবা আবারো অসুস্থ হয়ে যায়। ওই রাতেই তাকে পাইকগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করি। ২০ আগষ্ট ভোর ৫টায় তার মৃত্যু হয়।

থানার অফিসার ইনচার্জ মোঃ ওবাইদুর রহমান জানান, মৃতের মরদেহের সুরতহাল রিপোর্ট শেষে ময়না তদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। মৃতের মেয়ে লাবনী আক্তার বাদী হয়ে এজাহার দাখিল করেছে।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

turan hossain rana