সর্বশেষ:

পাইকগাছায় আন্তর্জাতিক

পাইকগাছায় আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস উপলক্ষ্যে মানববন্ধন ও আলোচনা সভা অনুষ্ঠিত

পাইকগাছায় আন্তর্জাতিক
Facebook
Twitter
LinkedIn

পাইকগাছা ( খুলনা ) প্রতিনিধি

খুলনার পাইকগাছায় জেলা দুর্নীতি দমন কমিশন, উপজেলা প্রশাসন ও দূর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে জাতীয় পতাকা উত্তোলন, মানববন্ধন ও আলোচনা সভার মধ্য দিয়ে ” আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস-২০২৩” পালিত হয়েছে৷

শনিবার সকালে দিবসটির সূচনালগ্নে উপজেলা পরিষদ চত্বরে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। একই সাথে প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠানের উদ্বোধন ঘোষণা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আরিফুজ্জামান। এরপর “উন্নয়ন, শান্তি ও নিরাপত্তার লক্ষ্যে দুর্নীতির বিরুদ্ধে আমরা ঐক্যবদ্ধ” প্রতিপাদ্যকের আলোকে উপজেলা পরিষদের সামনে প্রধান সড়কে মানববন্ধন শেষে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি জিএমএম আজহারুল ইসলাম। স্বাগত বক্তৃতা ও সঞ্চালনা করেন, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক হরেকৃষ্ণ দাশ। বক্তৃতা করেন, উপজেলা শিক্ষা অফিসার বিদ্যুৎ রঞ্জন সাহা, ইউআরসি ইন্সট্রাক্টর মোঃ ঈমান উদ্দীন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রেশমা আক্তার, পল্লী বিদ্যুৎ ডিজিএম মোঃ ছিদ্দিকুর রহমান তালুকদার, প্রধান শিক্ষক রবীন্দ্রনাথ দে ও শহিদুল ইসলাম,

কমিটির সহ-সভাপতি প্রধান শিক্ষক রহিমা আক্তার শম্পা ও মোঃ নিজাম উদ্দিন, সদস্য পূর্ণ চন্দ্র মন্ডল, সদস্য মাহফুজা সুলতানা, মোঃ জামিনুল ইসলাম, সুমন শীল ও পারুল রাণী মন্ডল, অ্যাডভোকেট শফিকুল ইসলাম কচি, অবসর উপাধ্যক্ষ রমেন্দ্রনাথ সরকার ও প্রধান শিক্ষক সুরাইয়া বানু ডলি, প্রভাষক বজলুর রহমান, সাংবাদিক বি সরকার, সুভাষ চন্দ্র রায় কবীন্দ্র নাথ সানা, ব্র্যাকের আসাদুল ইসলাম, নারায়ণ চন্দ্র মন্ডল‌।

এসময়ে উপজেলার বিভিন্ন দপ্তর, প্রতিষ্ঠানের কর্মকর্তা, এনজিও প্রতিনিধি, রোভার স্কাউট, শিক্ষার্থীবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

turan hossain rana