সর্বশেষ:

ডিআইজি পদে পদোন্নতি

সিআইডি বিশেষ পুলিশ সুপার শম্পা ইয়াসমীন অতিঃ ডিআইজি পদে পদোন্নতি

ডিআইজি পদে পদোন্নতি
Facebook
Twitter
LinkedIn

বিশেষ প্রতিনিধি :
খুলনা সিআইডির বিশেষ পুলিশ সুপার (এসপি) অতিঃ ডিআইজি পদে পদোন্নতি হয়েছেন। গত ৬ নভেম্বর সিনিয়র সচিব, জন নিরাপত্তা বিভাগ, স্বরাষ্ট্র মন্ত্রণালয়, বাংলাদেশ সচিবলায়, ঢাকা স্বাক্ষরিত চিঠিতে পুলিশ সুপার হতে অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রদান করা হয়।

তার পদোন্নতিতে সিআইডি খুলনা মেট্রো এন্ড জেলার অফিসার ফোর্স, ও সিআইডি বিভাগীয় ফরেনসিক ল্যাব, খুলনার প্রত্যেক সদস্য আনন্দে উচ্ছসিত হয়ে ফুলেল শুভেচ্ছা প্রদান করেন । গত ১৪ নভেম্বর সিআইডি হেডকোয়ার্টার্স, ঢাকায় সিআইডি প্রধান মোহাম্মদ আলী মিয়া, বিপিএম, পিপিএম, অতিঃ আইজিপি, বাংলাদেশ পুলিশ, সিআইডি হেডকোয়ার্টার্স, ঢাকার সভাপতিত্বে পদোন্নতি প্রাপ্ত অফিসারদের র‌্যাঙ্ক ব্যাজ পরিধান ও শুভেচ্ছা বিনিময় বিশেষ অনুষ্ঠানের আয়োজন করেন। উক্ত অনুষ্ঠানের মাধ্যমে সিআইডি খুলনার বিশেষ পুলিশ সুপার শম্পা ইয়াসমীনকে, পুলিশ সুপার থেকে অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতির র‌্যাঙ্ক ব্যাজ পরিধান করানো হয়।

সিআইডি প্রধান ও সিআইডি খুলনার বিশেষ পুলিশ সুপার শম্পা ইয়াসমীন এর স্বামী মোঃ নবিউল্যাহ অতিঃ ডিআইজি পদের র‌্যাঙ্ক ব্যাজ পরিধান করান। মূলত তিনি তার চাকুরী জীবন অত্যন্ত সততা কঠোর কর্ম দক্ষতার সহিত অতিবাহিত করায় সহকারী পুলিশ সুপার হতে নিয়মিত পদোন্নতি প্রাপ্ত হয়েছেন। এই বিশেষ আনন্দঘন সংবাদে সিআইডি খুলনার সদস্যবৃন্দ ও খুলনা সাংবাদিকদের পক্ষ থেকে অতিঃ ডিআইজি জনাব শম্পা ইয়াসমীনকে প্রানধালা শুভেচ্ছ ও অভিনন্দন জানান।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

turan hossain rana