২২ জুলাই, ২০২৪

সর্বশেষ:

সর্বশেষ:

বটিয়াঘাটার সুরখালী ইউনিয়ন

বটিয়াঘাটার সুরখালী ইউনিয়নের নির্বাচন পরিচালনা কমিটি পূর্ণবহাল

বটিয়াঘাটার সুরখালী ইউনিয়ন
Facebook
Twitter
LinkedIn

বিশেষ প্রতিনিধি :
গত ২৪/৬/২০২১ ইং তারিখে খুলনা জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বটিয়াঘাটা উপজেলার সুরখালী ইউনিয়ন আ’লীগের কমিটির সকল প্রকার কার্যক্রম পরিচালনা স্থগিত ঘোষণা করেন ।

তারই ধারাবাহিকতায় গত ৬/১২/২১ইং তারিখে উপজেলা আ’লীগের বর্ধিত সভায় জেলা আ’লীগের নির্দেশনায় আলহাজ্ব মোতাহার হোসেন শিমুকে আহ্বায়ক ও রবীন্দ্রনাথ সরকারকে যুগ্ম আহ্বায়ক এবং প্রসাদ চন্দ্র রায়কে সদস্য সচিব করে ৪১ সদস্য বিশিষ্ট একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয় । পরবর্তীতে জেলা আ’লীগ উপজেলা আ’লীগকে অবগত না করে উক্ত আহ্বায়ক কমিটি স্থগিত করেন। যা পত্র পত্রিকার মাধ্যমে জানা যায় । দীর্ঘদিন যাবৎ সুরখালী ইউনিয়ন আ’লীগ কোন কমিটি না থাকায় দলীয় কার্যক্রম সম্পূর্ণ ভেঙ্গে পড়েছে ।

বটিয়াঘাটার সুরখালী ইউনিয়ন

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে গত ৬ ডিসেম্বর উপজেলা আ’লীগের বিশেষ বর্ধিত সভায় খুলনা জেলা আ’লীগের সভাপতি শেখ হারুনুর রশিদ ও অন্যান্য নেতৃবৃন্দের উপস্থিতিতে নৌকা প্রতিকের প্রার্থী ননী গোপাল মন্ডল’র নির্বাচনী প্রচার প্রচারণার লক্ষ্যে দলকে সুসংগঠিত ও গতিশীল করতে সর্ব সম্মতিক্রমে সুরখালী নির্বাচন পরিচালনা করার লক্ষ্যে একটি নির্বাচনী পরিচালনা আহ্বায়ক কমিটি গঠন করা হয় ।

উক্ত কমিটিতে আলহাজ্ব মোতাহার হোসেন শিমুকে আহ্বায়ক ও রবীন্দ্রনাথ সরকারকে সদস্য সচিব করে সর্বসম্মতিক্রমে ৭১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয় । হঠাৎ গত ২৬ ডিসেম্বর মঙ্গলবার উপজেলা আ’লীগকে কিছু না জানিয়ে জেলা আ’লীগের দপ্তর সম্পাদক স্বাক্ষরিত এক প্রেস ব্রিফিংয়ে উক্ত নির্বাচনী পরিচালনা কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয় ।

এতে করে উপজেলা আ’লীগ ও সুরখালী ইউনিয়ন আ’লীগের নেতাকর্মীদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে । যা আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আ’লীগের দলীয় প্রার্থীর নৌকা প্রতিকের উপর প্রভাব পড়ার সম্ভাবনা দেখা দিয়েছে। অন্যদিকে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলার চেয়ারম্যান মোঃ আশরাফুল আলম খান এবং সাধারণ সম্পাদক দিলীপ হালদার স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে উক্ত নির্বাচনে আহ্বায়ক কমিটিকে বহাল রেখে আগামী দ্বাদশ সংসদ নির্বাচন পরিচালনা করার দায়িত্ব প্রদান করেছেন।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

abu sufian
dainikbd-ads
Arup Juarder Khulna Batiaghata