সর্বশেষ:

বটিয়াঘাটা কৃষক লীগের পূজা মন্ডপ পরিদর্শন

বটিয়াঘাটা কৃষক লীগের পূজা মন্ডপ পরিদর্শন

বটিয়াঘাটা কৃষক লীগের পূজা মন্ডপ পরিদর্শন
Facebook
Twitter
LinkedIn

বটিয়াঘাটা প্রতিনিধি:

বটিয়াঘাটা উপজেলার সুরখালী ইউনিয়ন কৃষক লীগের নেতৃবৃন্দরা সোমবার দিনব্যাপী এক বিশেষ পরিদর্শনে নেমেছিলেন। তারা এলাকার বিভিন্ন পুজা মন্ডপ পরিদর্শন করেন এবং মন্দির কমিটির হাতে আর্থিক সাহায্য তুলে দেন। এই পরিদর্শনের মাধ্যমে তারা সামাজিক দায়বদ্ধতা এবং ধর্মীয় সহিষ্ণুতার এক অনন্য উদাহরণ স্থাপন করেন।

এই পরিদর্শনের সময় তারা বারোআড়িয়া, সুন্দরমহল, মঠবাড়ি এবং কোদলা এলাকার পুজা মন্ডপগুলি পরিদর্শন করেন। তারা মন্দির কমিটির সাথে কথা বলেন, তাদের প্রয়োজনীয়তা জানতে চান এবং তাদের সাহায্যের হাত বাড়িয়ে দেন। এই কাজের মাধ্যমে তারা সামাজিক ঐক্য এবং সহযোগিতার বার্তা প্রচার করেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা ও সুরখালী ইউনিয়ন কৃষক লীগের বিভিন্ন নেতৃবৃন্দ, যারা এই সামাজিক কাজে অংশ নিয়ে তাদের দায়িত্ব পালন করেন। তারা এলাকার মানুষের সাথে কথা বলেন, তাদের প্রশ্নাবলী শোনেন এবং তাদের সমস্যার সমাধানের জন্য প্রতিশ্রুতি দেন।

এই পরিদর্শনের মাধ্যমে কৃষক লীগের নেতৃবৃন্দরা এলাকার মানুষের সাথে তাদের সম্পর্ক আরও দৃঢ় করেন এবং সামাজিক উন্নতির জন্য তাদের অবদান রাখেন। তারা এলাকার মানুষকে ঐক্যবদ্ধ থাকার এবং সমাজের উন্নতির জন্য কাজ করার আহ্বান জানান।

এই পরিদর্শন কার্যক্রমের মাধ্যমে বটিয়াঘাটা উপজেলার সুরখালী ইউনিয়ন কৃষক লীগ তাদের সামাজিক দায়িত্ব পালন করে এবং এলাকার মানুষের সাথে তাদের সম্পর্ক আরও মজবুত করে। তারা এলাকার উন্নতি এবং সামাজিক সহযোগিতার জন্য কাজ করে যাচ্ছেন, যা সমাজের জন্য একটি ইতিবাচক দিক নির্দেশনা করে।

এই পরিদর্শন কার্যক্রম শেষে, কৃষক লীগের নেতৃবৃন্দরা এলাকার মানুষের কাছে তাদের কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং ভবিষ্যতে এলাকার উন্নতির জন্য তাদের সহযোগিতা চান। তারা এলাকার মানুষকে সবসময় ঐক্যবদ্ধ থাকার এবং সামাজিক উন্নতির জন্য কাজ করার আহ্বান জানান।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

turan hossain rana