সর্বশেষ:

bnp neta shiponje bohiskarer dabite bikkhob

বিএনপি নেতা শিপনকে বহিষ্কারের দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন

bnp neta shiponje bohiskarer dabite bikkhob
Facebook
Twitter
LinkedIn

মোরেলগঞ্জ প্রতিনিধি:

বাগেরহাট জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য কাজী খায়রুজ্জামান শিপনকে দল থেকে বহিষ্কারের দাবিতে আবারও বিক্ষোভ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। সোমবার, ২১ অক্টোবর, বেলা ১১টায় মোরেলগঞ্জ উপজেলার দৈবজ্ঞহাটি বাজারে মোরেলগঞ্জ-শরণখোলা এলাকায় নির্যাতিত ও নিপীড়িত বিএনপি পরিবারের উদ্যোগে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তারা বাগেরহাট-৪ (মোরেলগঞ্জ-শরণখোলা) আসনে বিএনপি পরিচয়ে চাঁদাবাজি, দখলবাজি এবং নতুন বিএনপির নামে আশ্রয়দানের অভিযোগে কাজী খায়রুজ্জামান শিপনের পদত্যাগ দাবি করেন। তাকে আওয়ামী লীগের ‘এজেন্ট’ এবং পুলিশের দালাল আখ্যা দিয়ে স্লোগান দেওয়া হয়। প্রায় পাঁচ শতাধিক বিএনপি নেতাকর্মী এই মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে অংশ নেন।

বক্তারা অভিযোগ করেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকাকালীন কাজী খায়রুজ্জামান শিপন পুলিশি প্রটোকল নিয়ে এলাকায় এসেছেন এবং তার বিরুদ্ধে কথা বললেই বিএনপি নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করা হয়েছে। শেখ হাসিনার সরকারের পতনের পর, আওয়ামী লীগ সমর্থকদের প্রতিষ্ঠা করে অবৈধভাবে লাভবান হচ্ছেন শিপন। নেতাকর্মীদের মতামত উপেক্ষা করে তিনি চাঁদাবাজি ও দখলবাণিজ্য অব্যাহত রেখেছেন।

এর আগেও তার অসাংগঠনিক কার্যকলাপের প্রতিবাদে মোরেলগঞ্জ, শরণখোলা এবং ঢাকার বিভিন্ন স্থানে মানববন্ধন, ঝাড়ু মিছিল ও বিক্ষোভ কর্মসূচি পালিত হয়েছে। বক্তারা বলেন, কাজী খায়রুজ্জামান শিপনকে দ্রুত বিএনপির সকল পদ থেকে অব্যাহতি দিতে হবে। তারা বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এবং যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর কাছে শিপনের বহিষ্কারের জোর দাবি জানান।

এ সময় সমাবেশে উপস্থিত ছিলেন সাবেক যুবদল নেতা সুজাউদ্দিন সুজা, আসাদুজ্জামান প্রিন্স, মোহাম্মদ আতিয়ার রহমান, আবু সালেহ মোল্লা, আসাদুজ্জামান বাদল, আবুল হাসান, কাইয়ুম হাওলাদার, আল মামুন, মাসুদ শেখ, খান আলাউদ্দিন, মান্নান হাওলাদার, রুম্মান শেখ, শহিদুল শেখ, রিক্তা বেগম, জায়েদা বেগম, রুবিনা খানম, সেলিনা বেগম, জোসনা বেগম এবং গুল নাহার বিবিসহ দৈবজ্ঞহাটি ও আশপাশের এলাকার বিএনপি নেতাকর্মী ও সমর্থকরা।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

turan hossain rana