সর্বশেষ:

ahobayok khayrul babur puja mondop poridorson

কেশবপুর পৌর ছাত্রদলের আহবায়ক খায়রুল বাবুর বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন

ahobayok khayrul babur puja mondop poridorson
Facebook
Twitter
LinkedIn

পরেশ দেবনাথ, কেশবপুর, যশোর

যশোরের কেশবপুর পৌর ছাত্রদলের আহবায়ক খায়রুল বাবু বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেছেন। শুক্রবার (১১ অক্টোবর-২৪) সন্ধ্যায় তিনি ছাত্রদলের নেতাকর্মীদের সাথে নিয়ে পৌর শহরের কেন্দ্রীয় পূজা মন্ডপ, হরিতলা সম্প্রতি পূজা মন্ডপ, কেশবপুর পূরাতন বাসস্ট্যান্ডে বাবুর বাড়ি পূজা মন্ডপ, শ্রীগঞ্জ কালিতলা পূজা মন্ডপ, বায়সা কালিবাড়ি পূজা মন্ডপসহ পৌর শহরের ৭ টি পূজা মন্ডপ পরিদর্শন করেন এবং পূজা কমিটির নেতৃবৃন্দ ও হিন্দু সম্প্রদায়ের সাথে শারদীয় শুভেচ্ছা ও কুশল বিনিময় করেন।
বিভিন্ন পূজা মন্দির পরিদর্শন শেষে পৌর ছাত্রদলের আহ্বায়ক খায়রুল ইসললাম বাবু বলেন,”ধর্ম যার যার নিরাপত্তা পাবার অধিকার সবার”সেজন্য বিএনপি’র কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও কেশবপুর উপজেলা বিএনপি’র সভাপতি জননেতা আলহাজ্ব আবুল হোসেন আজাদ ভাইয়ের নির্দেশক্রমে পৌরশহরের পূজা মন্দিরগুোতে শারদীয় দুর্গোৎসব নির্বিগ্নে পরিচালনা করতে পারে তার জন্য পৌর ছাত্রদলের নেতৃবৃন্দের শক্ত অবস্থান এবং মনিটরিং কার্যক্রম চলমান রয়েছে।
এসময় উপস্থিত ছিলেন, কেশবপুর সরকারি ডিগ্রী কলেজ ছাত্রদলের যুগ্ম-আহ্বায়ক রাসেল, পৌর ছাত্রদল নেতা নিশান, হাসিবুর, সাকিব, মামুন, আরিফ, মেহেদী, ৪নং ওয়ার্ডের সভাপতি সাব্বির হোসেন, ৯নং ওয়ার্ডের সভাপতি মামুনসহ পৌর ছাত্রদলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

turan hossain rana