২০ জুলাই, ২০২৪

সর্বশেষ:

সর্বশেষ:

গাইবান্ধার পলাশবাড়ীতে জাতীয় যুব দিবস পালিত

গাইবান্ধার পলাশবাড়ীতে জাতীয় যুব দিবস পালিত

গাইবান্ধার পলাশবাড়ীতে জাতীয় যুব দিবস পালিত
Facebook
Twitter
LinkedIn

আশরাফুজ্জামান সরকার, গাইবান্ধাঃ- “স্মার্ট যুব সমৃদ্ধ দেশ বঙ্গবন্ধুর বাংলাদেশ” প্রতিপাদ্যকে সামনে রেখে গাইবান্ধার পলাশবাড়ীতে জাতীয় যুব দিবস পালিত হয়েছে।

এই দিনটি পালনের মাধ্যমে যুব সমাজকে আরও বেশি সচেতন ও দায়িত্বশীল করে তোলার লক্ষ্যে নানা আয়োজন করা হয়। পলাশবাড়ী উপজেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে ১ নভেম্বর বুধবার সকালে উপজেলা চত্বর থেকে একটি র‍্যালী শহরের বিভিন্ন সড়ক প্রদিক্ষণ শেষে উপজেলা পরিষদ হলরুমে আলোচনা মিলিত হয়।

সভায় উপজেলা নির্বাহী অফিসার কামরুল হাসানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ। তিনি তার বক্তব্যে যুব সমাজকে দেশের উন্নতির জন্য আরও বেশি কাজে লাগানোর আহ্বান জানান।

পলাশবাড়ীতে জাতীয় যুব দিবস পালিত

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি উপাধ্যক্ষ শামিকুল ইসলাম সরকার লিপন, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা সুজন মিয়া, প্রেসক্লাব সভাপতি ফজলুল হক দুদু, রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম শেখ, সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম। এ সময় বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

এই আয়োজনের মাধ্যমে যুব সমাজকে আরও বেশি সচেতন করা হয়েছে এবং তাদের মধ্যে দেশপ্রেম এবং কর্মসংস্থানের প্রতি আগ্রহ বাড়ানো হয়েছে। সভায় যুব সমাজকে নিজেদের উন্নতির জন্য শিক্ষা ও প্রশিক্ষণের গুরুত্ব বোঝানো হয়েছে।

পলাশবাড়ীর এই আয়োজন শুধু একটি দিনের জন্য নয়, বরং এটি যুব সমাজকে সারা বছর ধরে সচেতন ও কর্মঠ রাখার একটি প্রেরণা হিসেবে কাজ করবে। এই দিনটি পালনের মাধ্যমে যুব সমাজকে আরও বেশি সচেতন ও দায়িত্বশীল করে তোলার লক্ষ্যে নানা আয়োজন করা হয়।

সব মিলিয়ে, গাইবান্ধার পলাশবাড়ীতে জাতীয় যুব দিবসের এই আয়োজন ছিল একটি সফল ও স্মরণীয় ঘটনা, যা যুব সমাজকে আরও বেশি সচেতন ও দায়িত্বশীল করে তোলার দিকে এক বড় পদক্ষেপ।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

abu sufian
dainikbd-ads
Arup Juarder Khulna Batiaghata