১৪ জুলাই, ২০২৪

সর্বশেষ:

সর্বশেষ:

শারদীয় শুভেচ্ছা ও বস্ত্র বিতরণ

কপিলমুনি প্রজ্ঞা ফাউন্ডেশনের পক্ষ থেকে শারদীয় শুভেচ্ছা ও বস্ত্র বিতরণ

শারদীয় শুভেচ্ছা ও বস্ত্র বিতরণ
Facebook
Twitter
LinkedIn

তপন পাল কপিলমুনি থেকেঃ কপিলমুনি ইউনিয়নের কাশিমনগর দাশ পাড়ায় আমেরিকা প্রবাসী উত্তম কুমার সাহা ও মুনমুন সাহার পরিচালিত প্রজ্ঞা ফাউন্ডেশনের পক্ষ থেকে অসহায় পিছিয়ে পড়া জনগোষ্ঠীর পাশে দাড়িয়ে শারদীয় দূর্গা পুজার আনন্দ ভাগাভাগি করে নিলেন প্রজ্ঞা ফাউন্ডেশনের কর্ণধর উত্তম সাহা ও মুনমুন সাহা। নতুন বস্ত্র বিতরণ করা হয়েছে প্রজ্ঞা ফাউন্ডেশনের পক্ষ থেকে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাইকগাছা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আনোয়ার ইকবাল মন্টু।

শারদীয় শুভেচ্ছা ও বস্ত্র বিতরণ

মনোরঞ্জন দাশের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কপিলমুনি ইউপি চেয়ারম্যান কওসার আলী জোয়ার্দার,উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক আনন্দ মোহন বিশ্বাস, উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য ও উপজেলা কৃষক লীগের সদস্য সচিব সহকারী অধ্যাপক মোঃ ময়নুল ইসলাম, কপিলমুনি প্রেসক্লাবের আহ্বায়ক ও যুবলীগ নেতা আব্দুর রাজ্জাক রাজু। এসময় এলাকার মানুষ সহ আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বস্ত্র বিতরণ কালে পাইকগাছা উপজেলা চেয়ারম্যান আনোয়ার ইকবাল মন্টু ও পাইকগাছা উপজেলা পুজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক আনন্দ মোহন বিশ্বাস বলেন দান করা একটি মহৎ কাজ যিনি দুর দেশে থেকে ও এমন কাজটি করছেন সৃষ্টি কর্তা যেন তাকে ভালো রাখেন মানুষের কল্যানে এগিয়ে আশার জন্য তাকে ধন্যবাদ জানান । সমগ্র অনুষ্ঠান টি সঞ্চালনা করেন প্রজ্ঞা ফাউন্ডেশনের উদ্যোক্তা রুপ কুমার দাস

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

abu sufian
dainikbd-ads
Arup Juarder Khulna Batiaghata