সর্বশেষ:

ব্যক্তি মৃত্যু

পাইকগাছায় মারামারিতে এক ব্যক্তি মৃত্যু

ব্যক্তি মৃত্যু
Facebook
Twitter
LinkedIn

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি:

পাইকগাছায় জমি নিয়ে বিরোধে মারামারিতে লোহার রডের আঘাতে কপিল উদ্দীন মেড়ল(৫৭) নামে এক ব্যক্তি মৃত্যু হয়েছে। সে উপজেলার পুরাই কাটি গ্রামের মৃত্যু আফিল মোড়লের ছেলে। মঙ্গলবার ভোর ৫ টায় উপজেলা হাসপাতালে চিকৎসাধীন অবস্থায় মারা যায়। পুলিশ মরদেহ সুরতহাল রিপোট শেষে ময়না তদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। এ ঘটনায় মৃতের মেয়ে লাবনি আক্তার বাদী হয়ে হত্য মামলা দায়ের করেছে।

মামলার বাদী লাবনী আক্তার জানান, আমার চাচা ময়রুদ্দীন মোড়ল(৫২) সাথে জমি নিয়ে দীর্ঘ দিন বিরোধ চলে আসছে। গত ১২ আগষ্ট দুপুর ২ টার দিকে আমার চাচা সহ ১০ /১২ জন আমাদের জমি দখল করতে আসে। এ সময় আমার পিতা কফিল উদ্দিন মোড়ল বাধা দিলে লোহার রড দিয়ে মাথায় ও কপালে আঘাত করে রক্তাক্ত জখম করে। আমার মা বাধা দিতে আসলে তাকেও পিটিয়ে আহত করে। এলাকাবাসী আমার বাবা ও মা কে উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করে।

আমার বাবার অবস্থা অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক গত ১৫ আগষ্ট উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। খুলনা থেকে ১৯ আগষ্ট বাড়ি আসলে আবারো অসুস্থ হয়ে যায়। ওই রাতেই তাকে পাইকগাছা হাসপাতে ভর্তি করি। ২০ আগষ্ট ভোর ৫টায় তার মৃত্যু হয়। পাইকগাছা থানার অফিসার ইনচার্জ মোঃ ওবাইদুর রহমা জানান, মৃতের মরদেহ সুরতহাল রিপোট শেষে ময়না তদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। মৃতের মেয়ে লাবনী আক্তার বাদী হয়ে এজার দাখিল করেছে।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

turan hossain rana