সর্বশেষ:

পাইকগাছায় ডিবি পুলিশে

পাইকগাছায় ডিবি পুলিশের পরিচয়ে স্বর্ণ ব্যবসায়ীকে কুপিয়ে জখম ; নগদ টাকা ও স্বর্ণ লুট

পাইকগাছায় ডিবি পুলিশে
Facebook
Twitter
LinkedIn

পাইকগাছা ( খুলনা ) প্রতিনিধি

খুলনার পাইকগাছার চাঁদখালীতে ডিবি পুলিশের পরিচয় দিয়ে জুয়েলার্স ব্যবসায়ীর মোটরসাইকেলের গতিরোধ করে কাছে থাকা নগদ ৭৫ হাজার টাকা এবং ১২ আনা সোনা, মোটর সাইকেলের চাবি সহ মোবাইল নিয়ে কুপিয়ে জখম করে পালিয়েছে সংঘবদ্ধ চক্র।

স্বর্ণ ব্যবসায়ী নন্দ লাল দে জানান,রোববার রাত ৮টার দিকে উপজেলার চাঁদখালী বাজারে আমার জিৎ জুয়েলার্স বন্ধ করে বাড়ির দিকে রওনা হই। চাঁদখালী-গজালিয়া সড়কে এক কিলোমিটার সামনে আসলে বিষ্ণুপুর নামক এলাকায় পৌছানোর প্রতিমধ্যে তিন জন ব্যক্তি রাস্তার মাঝখানে মোটরসাইকেল আড় করে দিয়ে আমার মোটরসাইকেলের গতিরোধ করে থামায়। আমি তাদের পরিচয় জানতে চাইলে তারা নিজেদের ডিবি পুলিশ পরিচয় দিয়ে আমাকে এলো পাতাড়ি মারপিট করে আমার কাধে চাইনিজ কুড়াল দিয়ে কোপ দিয়ে আমার নিকট গচ্ছিত ৭৫ হাজার টাকা, ১২ আনা স্বর্ণালংকার, মোটরসাইকেলের চাবি ও মোবাইল নিয়ে তারা পালিয়ে যায়। পরে পথচারীদের সহায়তায় আমাকে উদ্ধার করে পাইকগাছা হাসপাতালে ভর্তি করে।

পাইকগাছা থানার পুলিশ পরিদর্শক ( তদন্ত ) তুষার কান্তি দাশ জানান, আমরা ঘটনাটি শোনার সাথে সাথে দুইটি টিম দুই দিক থেকে কাজ শুরু করি। তদন্ত চলমান। দ্রুত আসামিদের শনাক্ত করতে সক্ষম হব।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

turan hossain rana