১৪ জুলাই, ২০২৪

সর্বশেষ:

সর্বশেষ:

bnp Somabesh 2023

বৃষ্টি উপেক্ষা করে বিএনপির সমাবেশ চলছে

bnp Somabesh 2023
Facebook
Twitter
LinkedIn

বৃষ্টি উপেক্ষা করে নয়াপল্টনে শুরু হয়েছে বিএনপির সমাবেশ। দুপুর ২টায় পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে সমাবেশ শুরু হয়। সড়কের উপর বসে বৃষ্টিতে ভিজে শীর্ষনেতাদের বক্তব্য শুনছেন সমাবেশে আসা নেতাকর্মীরা।

এদিকে ব্যানার, ফেস্টুন, জাতীয় ও দলীয় পতাকা হাতে নিয়ে খণ্ড খণ্ড মিছিল নিয়ে সমাবেশ এলাকায় আসছেন বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। ইতিমধ্যে নয়াপল্টন এলাকায় নেতাকর্মীদের ঢল নেমেছে। লোকারণ্য হয়ে পড়েছে পুরো এলাকা। ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমানের সভাপতিত্বে এবং উত্তরের সদস্য সচিব আমিনুল হক ও দক্ষিণের ভারপ্রাপ্ত সদস্য সচিব তানভীর আহমেদ রবিনের সঞ্চালনায় এ সমাবেশ চলছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। ইতোমধ্যে বিএনপির কেন্দ্রীয় নেতারা মঞ্চে উপস্থিত হয়েছেন।

বিএনপি বলছে, এই সমাবেশ থেকে আওয়ামী সরকারের পদত্যাগ এবং নির্বাচনকালীন নির্দলীয় নিরপেক্ষ সরকারের দাবি আদায়ের লক্ষ্যে যুগপৎ ধারায় বৃহত্তর গণআন্দোলনের ১ দফা যৌথ ঘোষণা করা হবে। মাথায় বিভিন্ন রঙের ক্যাপ এবং জাতীয় পতাকা নিয়ে সমাবেশস্থলে এসেছে কর্মী-সমর্থকেরা। খালেদা জিয়ার মুক্তি,সরকারের পদত্যাগ এবং সরকার বিরোধী বিভিন্ন স্লোগানে সমাবেশস্থল মুখরিত করে তুলছে। বিএনপির সমাবেশকে ঘিরে ফকিরাপুল মোড় এবং নাইটিঙ্গেল মোড়ে সতর্ক অবস্থান নিয়েছেন পুলিশসহ সাদা পোশাকে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। কাউকে সন্দেহ হলে তল্লাশি করতেও দেখা গেছে।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

abu sufian
dainikbd-ads
Arup Juarder Khulna Batiaghata