২১ জুলাই, ২০২৪

সর্বশেষ:

সর্বশেষ:

মপি রশীদুজ্জামান

পাইকগাছা কয়রার উন্নয়নে কৃষি ও পরিবেশ ভিত্তিক পরিকল্পনা গ্রহণ করা হয়েছে…এমপি রশীদুজ্জামান

মপি রশীদুজ্জামান
Facebook
Twitter
LinkedIn

এস,এম,আলাউদ্দিন সোহাগ, পাইকগাছা (খুলনা)

খুলনা-৬ আসনের সংসদ সদস্য মোঃ রশীদুজ্জামান বলেছেন নির্বাচনী এলাকা পাইকগাছা কয়রা আর অবহেলিত থাকবে না। উপকূলীয় এ জনপদের উন্নয়নে কৃষি ও পরিবেশ ভিত্তিক নানা পরিকল্পনা গ্রহণ করা হয়েছে। এ সব পরিকল্পনা বাস্তবায়ন হলে এ অঞ্চলের মানুষের জীবনমানের ব্যাপক উন্নয়ন ঘটবে। পর্যায়ক্রমে এখানকার সকল নদ-নদী ও সরকারি খাল খনন করে কৃষি ফসল উৎপাদনের অনুকুল পরিবেশ তৈরী করা হবে। সবুজ ফসলে ভরে যাবে এখানকার কৃষি জমি। প্রাণ ফিরে পাবে পরিবেশ ও প্রকৃতি। কৃষি ভিত্তিক কর্মসংস্থান তৈরী হবে। কোন মানুষকে এলাকা ছেড়ে কাজের সন্ধানে অনত্র যাওয়া লাগবে না। নিজ জন্মভ‚মিতে পরিবার পরিজন নিয়ে প্রতিটি মানুষ উন্নত জীবনযাপন করবে। জনপ্রতিনিধি ও সরকারি কর্মকর্তা সহ সকল শ্রেণি পেশার মানুষের সমন্বয়ের মাধ্যমে এ সব পরিকল্পনা বাস্তবায়ন ও সকল উন্নয়ন ও অগ্রগতিকে এগিয়ে নিতে হবে। কোন ভাবেই যেন উন্নয়ন ব্যাহত না হয় এবং কোন মানুষ যাতে সরকারি সেবা থেকে বঞ্চিত না হয় সে দিকে সবাইকে লক্ষ রাখতে হবে।

তিনি সোমবার সকালে পাইকগাছা উপজেলা আইন শৃঙ্খলা ও মাসিক সাধারণ সভায় প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন। উপজেলা নির্বাহী অফিসার মাহেরা নাজনীন এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান আনোয়ার ইকবাল মন্টু, মেয়র সেলিম জাহাঙ্গীর, সহকারী কমিশনার (ভূমি) ইফতেখারুল ইসলাম শামীম, ওসি ওবাইদুর রহমান, অধ্যক্ষ প্রফেসর সমরেশ রায়, জুনিয়র কনসালটেন্ট ডাঃ সুজন কুমার সরকার।

উপস্থিত ছিলেন, ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম আজাদ, কওছার আলী জোয়াদ্দার, রিপন কুমার মন্ডল, কেএম আরিফুজ্জামান তুহিন, আব্দুল মান্নান গাজী, কাজল কান্তি বিশ্বাস, শেখ জিয়াদুল ইসলাম, প্যানেল চেয়ারম্যান শংকর বিশ্বাস, পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএম সিদ্দিকুর রহমান তালুকদার, মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক মলঙ্গী, রণজিৎ সরকার, প্রাক্তন অধ্যক্ষ রমেন্দ্রনাথ সরকার, প্রাক্তন প্রধান শিক্ষক সুরাইয়া বানু ডলি, প্রধান শিক্ষক রবীন্দ্রনাথ দে, শহিদুল ইসলাম, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা সৈকত মল্লিক, উপজেলা শিক্ষা অফিসার বিদ্যুৎ রঞ্জন সাহা, প্রকৌশলী শাফিন শোয়েব, পরিবার পরিকল্পনা কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ইমরুল কায়েস, যুব উন্নয়ন কর্মকর্তা পারভীন আক্তার বানু,

বন কর্মকর্তা প্রেমানন্দ রায়, সমবায় কর্মকর্তা হুমায়ুন কবির, পল্লী উন্নয়ন কর্মকর্তা রাজিবুল হাসান, দারিদ্র বিমোচন কর্মকর্তা বিপ্লব কান্তি বৈদ্য, আনসার ও ভিডিপি কর্মকর্তা মৌলুদা খাতুন, তথ্য সেবা কর্মকর্তা তন্বী দাশ, জনস্বাস্থ্যের সহকারী প্রকৌশলী আমিনুল ইসলাম, পাউবো’র উপ-সহকারী প্রকৌশলী রাজু হাওলাদার, পল্লী সঞ্চয় ব্যাংকের ব্যবস্থাপক জয়ন্ত ঘোষ, প্রেসক্লাবের সহ-সভাপতি তৃপ্তি রঞ্জন সেন, মোঃ আব্দুল আজিজ ও সাধারণ সম্পাদক এম মোসলেম উদ্দীন আহম্মেদ। সভায় দেলুটী ইউনিয়নের ডিহিবোড়া নদীর ইজারা বাতিল ও উপজেলা পরিষদ নির্বাচনকে ঘিরে আইন শৃঙ্খলা সংক্রান্ত গুরুত্বপূর্ণ আলোচনা সিদ্ধান্ত গৃহিত হয়।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

abu sufian
dainikbd-ads
Arup Juarder Khulna Batiaghata