১৪ জুলাই, ২০২৪

সর্বশেষ:

সর্বশেষ:

পাইকগাছায় কমিউনিটি পুলিশিং ডে

পাইকগাছায় কমিউনিটি পুলিশিং ডে- উপলক্ষে প্রস্তুতি সভা

পাইকগাছায় কমিউনিটি পুলিশিং ডে
Facebook
Twitter
LinkedIn

পাইকগাছা প্রতিনিধি: এস,এম,আলাউদ্দিন সোহাগ

আগামী ৪ নভেম্বর-২৩ তারিখে পালিত হতে যাচ্ছে কমিউনিটি পুলিশিং ডে। এই উপলক্ষে খুলনার পাইকগাছায় এক বিশেষ প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেলে থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রফিকুল ইসলামের কার্যালয়ে এই মহতী সভা বসে।

সভায় উপজেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি মোঃ দাউদ শরীফ সহ এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। এছাড়াও দেলুটির সাবেক ইউপি চেয়ারম্যান নির্মল চন্দ্র মন্ডল, গড়ইখালী ইউপি চেয়ারম্যান জি,এম আব্দুস ছালাম কেরু, সহকারী অধ্যাপক ময়নুল ইসলাম প্রমুখ ব্যক্তিত্ব এই সভায় অংশ নেন।

সভায় কমিউনিটি পুলিশিং ডে পালনের লক্ষ্যে বিভিন্ন পরিকল্পনা ও কর্মসূচি ঠিক করা হয়। এছাড়াও এলাকার নিরাপত্তা ও সামাজিক সমস্যাগুলো নিয়ে আলোচনা করা হয়। উপজেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি মোঃ দাউদ শরীফ বলেন, “কমিউনিটি পুলিশিং ডে পালনের মাধ্যমে আমরা পুলিশ ও জনগণের মধ্যে সম্পর্ক আরও মজবুত করতে চাই। এটি আমাদের এলাকাকে আরও নিরাপদ ও শান্তিপূর্ণ করতে সাহায্য করবে।”

এই প্রস্তুতি সভার মাধ্যমে পাইকগাছা এলাকার জনগণ ও পুলিশের মধ্যে একটি সুসম্পর্ক গড়ে তোলার প্রত্যাশা করা হচ্ছে। এছাড়াও এই দিনটি পালনের মাধ্যমে সামাজিক অপরাধ প্রতিরোধ ও নিরাপত্তা বৃদ্ধির দিকে এগিয়ে যাওয়ার প্রত্যাশা করা হচ্ছে।

পাইকগাছা এলাকার জনগণ এই কমিউনিটি পুলিশিং ডে পালনের প্রতি আগ্রহী এবং তারা আশা করছেন যে এই দিনটি তাদের জন্য একটি সুখবর বয়ে আনবে। তারা মনে করেন যে এই দিনটি পালনের মাধ্যমে তাদের এলাকায় নিরাপত্তা ও শান্তি বৃদ্ধি পাবে এবং সামাজিক সমস্যাগুলোর সমাধান হবে।

পাইকগাছা এলাকার জনগণ এবং পুলিশ একসাথে মিলে এই কমিউনিটি পুলিশিং ডে পালনের জন্য প্রস্তুতি নিচ্ছেন এবং তারা আশা করছেন যে এই দিনটি তাদের জন্য একটি মহান দিন হবে।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

abu sufian
dainikbd-ads
Arup Juarder Khulna Batiaghata