সর্বশেষ:

sabek mp rashedujjaman er riman monjur

পাইকগাছায় সাবেক এমপি রসীদুজ্জামানের ৩ দিনের রিমান্ড মঞ্জুর

sabek mp rashedujjaman er riman monjur
Facebook
Twitter
LinkedIn

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি

খুলনা -৬ (কয়রা-পাইকগাছা) আসনের সাবেক সংসদ রশীদুজ্জামানকে থানা হেফাজতে রেখে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছে পাইকগাছা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে বিজ্ঞ বিচারক আনোয়ারুল ইসলাম।

বুধবার (২৩ অক্টোবর) সকাল ১০ টা ৫৫ মিনিটে সাবেক এমপি রশীদুজ্জামান কে রিমান্ড শুনানীর জন্য আদালতে উঠানো হয়। এসময় আওয়ামীলীগ ও বিএনপি পন্থী আইনজীবীরা রিমান্ড শুনানীতে পক্ষে বিপক্ষে যুক্তি-তর্ক তুলে ধরেন। মামলার তদন্ত কর্মকর্তা ৭দিনের রিমান্ড আবেদন করলে দীর্ঘ শুনানী অন্তে বিজ্ঞ বিচারক পুলিশ হেফাজতে রেখে জিজ্ঞাসাবাদের জন্য ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

মামলাটি করেন কপিলমুনি ইউনিয়নের শ্যামনগর গ্রামের মৃত ছমিরউদ্দীন শেখের ছেলে বিএপির ওয়ার্ডের সাধারন সম্পাদক ফসিয়ার রহমান। এমামলায় গত ১৬ অক্টোবর ২৪ তরিখে পটুয়াখালী থেকে থেকে রশীদুজ্জামানকে আইন শৃঙ্খলা বাহিনী আটক করে।

আসামী পক্ষের আইনজীবী অ্যাডভোকেট তৈয়ব হোসেন নুর বলেন, ২১অক্টোবর ২০২২ সালের রাত ১১টায় আগড়ঘাটা বাজারের বালির মাঠে মারপিট ও মালামাল লুটপাটের ঘটনা দেখিয়ে গত ২৬ আগষ্ট ২০২৪ তারিখে জিআর ১২০/২৪ মামলা রেকর্ড হয়। যে সময়ের ঘটনা সেসময় রশীদুজ্জামান এমপি ছিলেননা। রাজনৈতিক ভাবে হয়রানী করার জন্য তার নামে মামলা করে তাকে রিমান্ড চাওয়া হয়েছে। আমরা বিশ্বাস করি তিনি ন্যায় বিচার পাবেন।

মামলার এজাহারকারীর পক্ষে বিএনপি পন্থী বিজ্ঞ আইনজীবী অ্যাডভোকেট সাইফুদ্দিন সুমন ও ইকরামুল হক জানান, আমরা আসামী রশীদুজ্জামানের সাত দিনের রিমান্ডের স্বপক্ষে যুক্তি আদালতে উপস্থাপন করেছি। বিজ্ঞ বিচারক আমাদের যুক্তি তর্ক শুনে ৩দিনের রিমান্ড মঞ্জুর করেছেন। আমরা বিশ্বাস করি ৩দিনের পুলিশি জিজ্ঞাসাবাদে সঠিক তথ্য বেরিয়ে আসবে।

এদিকে এমপি রশীদুজ্জামান রিমান্ড শুনানীর কারনে আদালত পাড়ায় কঠোর নিরাপত্তা জোরদার করেন আইনশৃঙ্খলা বাহিনী।পরে উপজেলা বিএনপি ও সহযোগী সংগঠনের বিভিন্ন নেতা কর্মীরা রশীদুজ্জামানের শাস্তির দাবীতে বিক্ষোভ মিছিল করে।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

turan hossain rana