সর্বশেষ:

kamayet neta soho 3 otoriksha jatrir mrittu

জামালপুরে ট্রাকের চাপায় জামায়াত নেতাসহ তিন অটোরিকশা যাত্রীর মৃত্যু

kamayet neta soho 3 otoriksha jatrir mrittu
Facebook
Twitter
LinkedIn
নিউজ ডেস্ক

জামালপুর সদর উপজেলার কেন্দুয়া কালিবাড়ী এলাকায় একটি ট্রাকের চাপায় ব্যাটারিচালিত অটোরিকশার তিন যাত্রী নিহত হয়েছেন এবং একজন গুরুতর আহত হয়েছেন। আহত ব্যক্তির অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

শুক্রবার (৪ অক্টোবর) সকালে শহরের টিউবওয়েলপাড় মোড় এলাকায় এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন মেলান্দহ উপজেলার ঝাউগড়া ইউনিয়নের কাপশহাটিয়া গ্রামের অটোরিকশাচালক রোকন মাহমুদ (৪৫), একই ইউনিয়নের শেখসাদী গ্রামের বাসিন্দা আব্দুল মালেক (৫৩), এবং জামালপুর সদর উপজেলার মেষ্টা ইউনিয়নের নয়াপাড়া গ্রামের বাসিন্দা, জামায়াতে ইসলামীর নায়েবে আমির ও বেলটিয়া কামিল মাদ্রাসার শিক্ষক মোস্তাফিজুর রহমান (৫৫)।

স্থানীয় সূত্রে জানা গেছে, অটোরিকশাটি কেন্দুয়া কালিবাড়ী এলাকা থেকে জামালপুর শহরের দিকে যাচ্ছিল। টিউবওয়েলপাড় মোড়ে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামী ট্রাক তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশাচালক রোকন মাহমুদ নিহত হন।

ফায়ার সার্ভিস কর্মীরা দুর্ঘটনার খবর পেয়ে আহত তিন যাত্রীকে জামালপুর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আব্দুল মালেককে মৃত ঘোষণা করেন। অন্য দুইজনকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে সেখানেও মোস্তাফিজুর রহমান মারা যান। নাদের মিয়ার অবস্থা এখনো আশঙ্কাজনক।

জামালপুর সদর থানার ওসি আবু ফয়সাল মো. আতিক জানিয়েছেন, ঘটনাস্থল থেকে একজনের মরদেহ উদ্ধার করা হয়েছে এবং বাকি দুজনের মরদেহ আনার প্রক্রিয়া চলছে। ঘাতক ট্রাকটি পালিয়ে গেছে, তবে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

সূত্র: DhakaTribuune
Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

turan hossain rana