সর্বশেষ:

jor purbok ghor nirmaner ovijog

বটিয়াঘাটায় জোরপূর্বক ঘর নির্মাণের অভিযোগ

jor purbok ghor nirmaner ovijog
Facebook
Twitter
LinkedIn

বটিয়াঘাটা প্রতিনিধিঃ

বটিয়াঘাটার বুজবুনিয়া এলাকায় জোরপূর্বক জমি দখল করে ঘর নির্মানের অভিযোগ উঠেছে। এ বিষয়ে ভুক্তভোগী উপজেলার বুজবুনিয়া এলাকার মোঃ শাহ আলমের স্ত্রী শরিফা বেগম বাদী হয়ে একই এলাকার মৃত ঈসমাইল শেখের পুত্র হালিম শেখ, ওয়ায়েজ উদ্দীনের পুত্র মজিদ শেখ, হালিম শেখের পুত্র রাজু, চানকে বিবাদী করে বটিয়াঘাটা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।
অভিযোগ সূত্রে জানা যায়, বিবাদীগণ গত ৬ই আগস্ট ভুক্তভোগী শরিফা বেগমের মাছের ঘের দখল, বসতঘর ভাঙচুর, আগুনে পুড়িয়ে দেয়া সহ তাদের মারপিট করায় ভুক্তভোগী বিবাদীদের বিরুদ্ধে কোর্টে একটি মামলা দায়ের করে। বটিয়াঘাটা থানা পুলিশ সেই মামলা তদন্ত করে ফেরার পর বিবাদীগণ ভুক্তভোগী শরীফা বেগমের মাছের ঘেরে বিষ দিয়ে তারই নিকট আত্মীয়দের বিরুদ্ধে অভিযোগ দায়ের করে। অভিযোগসূত্রে আরও জানা যায়, গত ১৮ ই অক্টোবর ২০২৪ হতে ১৯ শে অক্টোবর ২০২৪ বেলা এগারোটা পর্যন্ত ভুক্তভোগী শরিফা বেগমের জমিতে বিবাদীগণ জোরপূর্বক ঘর বানাতে থাকে।
ভুক্তভোগী শরিফা বেগম বলেন, আমার স্বামী শাহ আলম ও সন্তান বাড়িতে না থাকায় আমার বোন আনজিরা বেগম ঠেকানোর চেষ্টা করলে বিবাদীরা দা, লাঠি নিয়ে তাকে মারপিট করতে উদ্যত হয় এবং প্রকাশ্য হুমকি দিয়ে বলে আমরা যদি তাদের কোন কাজে বাধা দেই তাহলে আমাদের মারপিট করে হত্যা করবে। শুধু তাই নয় এখনো বিবাদীরা আমাদের জমিতে ঘর নির্মাণের কাজ অব্যাহত রেখেছে। আমরা আমাদের জমি ফেরত চাই। এই অবৈধ দখলদারদের হাত থেকে আমরা মুক্তি পেতে চাই। তাই বটিয়াঘাটা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছি।
বিবাদী আব্দুল হালিমের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলে তাকে পাওয়া যায়নি।

বটিয়াঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তফা খায়রুল বাশার বলেন, জমি সংক্রান্ত বিষয়াদি সব দেওয়ানিতে যাবে। তবে কেউ অপ্রীতিকর কোন ঘটনা ঘটাতে চাইলে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

turan hossain rana