সর্বশেষ:

এস এস সি শিক্ষার্থী মন্জুশ‍্রী স্কুলের ছাদ থেকে লাফ

এস এস সি শিক্ষার্থী মন্জুশ‍্রী স্কুলের ছাদ থেকে লাফ দিয়ে আত্মহত্যার চেষ্টা

এস এস সি শিক্ষার্থী মন্জুশ‍্রী স্কুলের ছাদ থেকে লাফ
Facebook
Twitter
LinkedIn

বটিয়াঘাটা প্রতিনিধি :
বটিয়াঘাটা উপজেলার ডেউয়াতলা মাধ্যমিক বিদ‍্যালয়ের এস এস সি শিক্ষার্থী মন্জুশ‍্রী মন্ডল স্কুলের তৃতীয় তলা ছাদ থেকে লাফ দিয়ে আত্মহত্যার চেষ্টার অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে,সোমবার দুপুর ২ টার সময় দেওয়াতলা বিদ‍্যালয়। সুত্রে প্রকাশ, উক্ত ছাত্রী টেস্ট পরিক্ষায় অংশগ্রহন করে চারটি সাবজেক্ট এ ফেল করে।

ঐ খবর সোমবার বিল‍্যালয়ের প্রধান শিক্ষক মন্জুশ‍্রী মন্ডলকে বলেন,চলতি এস এস সিতে তুমি পরিক্ষা দিতে পারবেনা। এক পর্যায় ঐ ছাত্রীর সাথে প্রধান শিক্ষক খুবই খারাপ ব‍্যবহার করেন। পরে উক্ত ছাত্রী রাগে ক্ষোভে অভিমানে স্কুলের তৃতীয় তলায় গিয়ে সেখান থেকে লাফিয়ে নিচে পড়ে। স্কুলের পাশে থাকা এক মুদি ব‍্যবসায়ী দম্পতি শব্দ শুনে এসে দেখে উক্ত ছাত্রী রাস্তার উপর পড়ে আছে। তার দুই পা ভেঙ্গে যায়,মুখের ভিতরের দাত গুলো ভেঙ্গে রায়।

শরীরের বিভিন্ন স্থানে আঘাত লেগে রক্তাক্ত জখম হয়। খবর পেয়ে মুহূর্তের মধ্যে স্কুলের শিক্ষক, শিক্ষার্থী ও স্থানীয়রা ছুটে এসে তাকে উদ্ধার করে খুমেক হাসপাতালে পাঠায়। বতর্মান ছাত্রীর অবস্থা আশঙ্কা জনক। সংবাদ শুনে ঘটনাস্থলে ছুটে যান বটিয়াঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা,শিক্ষা অফিসার ও থানার অফিসার ইনচার্জ (ওসি) সহ বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ। থানার ওসি বলেন, এঘটনায় থানায় কোন অভিযোগ হয়নি।

হলে তদন্ত পূর্বক আইনগত ব‍্যবস্থা গ্রহন করব। মাধ্যমিক শিক্ষা অফিসার নারায়ন চন্দ্র মন্ডল বলেন,এটা একটি অনাকাঙ্ক্ষিত ঘটনা। এর জন আমরা সবাই মর্মাহত। ছাত্রীর অবস্থা একটু ভালো। আমি খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে গিয়েছিলাম তাকে দেখতে।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

turan hossain rana