সর্বশেষ:

mrittuudondoprapto polatok asami

মৃত্যুদন্ডপ্রাপ্ত পলাতক আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৬

mrittuudondoprapto polatok asami
Facebook
Twitter
LinkedIn

বিশেষ প্রতিনিধি :

বাগেরহাটের মোড়লগঞ্জ হতে দুর্ধর্ষ সন্ত্রাসী, চাঁদাবাজ ও চাঞ্চল্যকর সংখ্যালঘু নারী হত্যা মামলার মৃত্যুদন্ডপ্রাপ্ত পলাতক আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৬।
সূত্র প্রকাশ,বিজ্ঞ জেলা দায়রা জজ আদালত, বাগেরহাট কর্তৃক ১৯৯৮ সালে বাগেরহাটের মোড়েলগঞ্জে চাঞ্চল্যকর সংখ্যালঘু নারী হত্যা মামলার প্রধান আসামী শহিদুল মল্লিক (৫৫) কে দোষী সাব্যস্ত করে মৃত্যুদন্ড আদেশ প্রদান করা হয়। উক্ত চাঞ্চল্যকর হত্যা কান্ডের পর থেকে আসামী শহিদুল মল্লিক বিভিন্ন সময় দেশের বিভিন্ন স্থানে পলাতক ছিলেন। বর্তমানে বাগেরহাটের মোড়লগঞ্জে আসামি সন্ত্রাসী কর্মকাণ্ড ও চাঁদাবাজি পরিচালনা করছেন। এরূপ তথ্যের ভিত্তিতে র‌্যাব-৬, (সদর কোম্পানীর) একটি চৌকস গোয়েন্দ দল তথ্য প্রযুক্তির ব্যবহার করে আসামী গ্রেফতারে গোয়েন্দা কার্যক্রম চলমান রাখেন। উক্ত পলাতক আসামীকে গ্রেফতারের লক্ষ্যে র‍্যাব-৬ এর অভিযানিক দল গোয়েন্দা তৎপরতা শুরু করে এবং আসামীদের গ্রেফতারের উদ্দেশ্যে অভিযান অব্যাহত রাখে।

১৪ সেপ্টেম্বর ২০২৪ র‌্যাব-৬, (সদর কোম্পানীর) একটি চৌকশ আভিযানিক দল তথ্য প্রযুক্তি ও গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারেন যে, উক্ত আসামী বাগেরহাট জেলার মোড়েলগঞ্জ থানাধীন ফেরিঘাট এলাকায় অবস্থান করছে। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে আভিযানিক দলটি একই তারিখ ১৭:৩০ ঘটিকার সময় বাগেরহাট জেলার মোড়েলগঞ্জ থানাধীন ফেরিঘাট এলাকায় অভিযান পরিচালনা করে চাঞ্চল্যকর হত্যা মামলার মৃত্যুদন্ডপ্রাপ্ত আসামী শহিদুল মল্লিক (৫৫), সাং- বহরবুনিয়া, থানা- মোড়েলগঞ্জ, জেলা- বাগেরহাটকে গ্রেফতার করেন।
গ্রেফতারকৃত আসামীকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য বাগেরহাট জেলার মোড়েলগঞ্জ থানায় হস্তান্তর করা হয়।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

turan hossain rana