সর্বশেষ:

কয়রা সরকারী মহিলা কলেজে

কয়রা সরকারী মহিলা কলেজের অধ্যক্ষ কর্তৃক জমি দখল ও লুটপাটের ঘটনার প্রতিবাদে মানববন্ধন

কয়রা সরকারী মহিলা কলেজে
Facebook
Twitter
LinkedIn

খুলনার কয়রা মহিলা কলেজের অধ্যক্ষ এস এম আমিনুর ইসলাম কর্তৃক কয়রার দেউলিয়া বাজারের জমি দখল ও দোকানের লুটপাটের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়। বুধবার বিকালে দেউলিয়া বাজারে কয়রা সদর ইউনিয়নের জনগনের আয়োজনে মানব বন্ধন ও মিছিল অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে দেউলিয়া বাজারে কয়রা মহিলা কলেজের অধ্যক্ষ এস এম আমিনুর ইসলাম কর্তৃক ভুমি দখল ও দোকান লুটপাটের ঘটনার বিচারের দাবিতে বক্তৃতা দেন ব্যবসায়ী আলমগীর হোসেন, এরফান গাজী, আবুল কাশেম গাজী, আজিজুল গাজী, আসাদুল গাজী সহ অন্য ব্যবসায়ীরা ও এলাকার জনসাধারণ ।

কয়রা সরকারী মহিলা কলেজে

মানব বন্ধনে শতাধিক নারী পুরুষের অংশগ্রহণে দেউলিয়া বাজারে একটি মিছিল বের হয়। এ সময় বক্তারা বলেন, আমরা দীর্ঘদিন ধরে কয়রার দেউলিয়া বাজারে ব্যবসা করে আসছি। বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সাথে গোটা জাতি ঐক্যবদ্ধ হয়ে স্বৈরাচার আওয়ামী ফ্যাসিবাদ থেকে দেশ মুক্ত হওয়ার পরের দিন দেশে নৈরাজ্য সৃষ্টি করার জন্য কয়রা মহিলা কলেজের অধ্যক্ষ এস এম আমিনুর ইসলামের নেতৃত্বে দেউলিয়া বাজারে ৪০/৫০ জন লোক নিয়ে বাজারের বিভিন্ন দোকান দখল নিয়ে লুট পাট করে এমনকি জমি দখল করে সেখানে ঘর তৈরী করে।

অধ্যক্ষ এস এম আমিনুর ইসলাম গত মঙ্গলবার কয়রা সরকারী মহিলা কলেজের শিক্ষক, কর্মচারী, ছাত্রী ও কয়রা উপজেলার বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের নেতৃবৃন্দের ভুল বুঝিয়ে আমরা ব্যবসায়ি আমাদের কে সন্ত্রাসী বানিয়ে কয়রা সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ জনাব এস, এম, আমিনুর রহমানের উপর সন্ত্রাসী হামলা ও জীবন নাশের হুমকির প্রতিবাদে মানব বন্ধন করে যাহা সম্পূর্ন মিথ্যা ও বানেয়াট। এ সময় বক্তারা সঠিক ঘটনা উদঘাট করে প্রকৃত দোষীদের শাস্তির দাবী জানান।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

turan hossain rana