সর্বশেষ:

কয়রায় যুবলীগ নেতা

কয়রায় যুবলীগ নেতার বিরুদ্ধে বাড়িঘর ভাংচুরের অভিযোগে

কয়রায় যুবলীগ নেতা
Facebook
Twitter
LinkedIn

শাহিদুল ইসলাম কয়রা(খুলনা)প্রতিনিধিঃ কয়রায় যুবলীগ নেতা শাহাবুদ্দিন মালীর নেতৃত্বে বাড়িঘর ভাংচুর করে মালামালা লুটপাট করে নিয়ে যাওয়ার. অভিযোগ পাওয়া গেছে। সংবাদ সম্মেলনের মাধ্যমে এমন অভিযোগ তুলে ধরেন উপজেলার শিমলারআইট গ্রামের আবুল কাশেমের স্ত্রী নাজমা খাতুন।

গতকাল শনিবার ( ১০ আগষ্ট) বেলা ১১ টায় কয়রা উপজেলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন লিখিত বক্তব্য তিনি বলেন, দেশের বিরাজমান অবস্থায় সুযোগ বুঝে পুর্বের শত্রুতার জের ধরে উপজেলা যুবলীগ নেতা মোঃ শাহাবুদ্দিন মালী তার লোকজন নিয়ে গত ৫ আগস্ট সন্ধা সাড়ে ৬ টার দিকে আমাদের বাড়িঘড় ভাংচুর করে মালামাল লুটপাট করে নিয়ে যায়। এতে আমরা প্রতিবাদ করলে আমাদের মারপিট করে আহত করে। তারপরেও তারা প্রভাবশালী হওয়ায় আমরা তাদের কার্যক্রমে প্রতিবাদ করতে সাহস পায়নি।

এত কিছুর পরেও তারা আমাদেরকে বিভিন্নভাবে হুমকি ধামকি অব্যাহতি রেখেছে। আমরা তাদের এ ধরনের কার্যক্রমের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনের দাবি জানাই। তিনি আরও বলেন, যুবলীগ নেতাদের সাথে আমাদের জায়গা জমি নিয়ে বিরোধ চলে আসছে। ঐ ঘটনার রেশ ধরে সুযোগ বুঝে আমাদের উপর হামলা চালিয়ে বাড়িঘর ভাংচুর করে মালামাল লুটপাট করে নিয়ে যায়।

এতে করে নাজমা,খাতুন, রহিমা খাতুন,রওশনারা, রবিনা খাতুন সহ আরও অনেকের ৭/৮ টি বাড়ি ভাংচুর করে মালামাল লুটপাট করে নিয়ে যায়। ভাংচুরের ভিডিও ফুটেজ ও ছবি মোবাইলে সংরক্ষণ করে রাখা হয়েছে। সংবাদ সম্মেলনে ক্ষতিগ্রস্ত পরিবাবের সদস্যরা উপস্থিত ছিলেন।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

turan hossain rana