সর্বশেষ:

অপশক্তির বিরুদ্ধে

অপশক্তির বিরুদ্ধে রুখে দাড়াতে সংগঠনকে শক্তিশালী করার কোন বিকল্প নাই…এমপি রশীদুজ্জামান

অপশক্তির বিরুদ্ধে
Facebook
Twitter
LinkedIn

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি

খুলনা-৬ আসনের সংসদ সদস্য মোঃ রশীদুজ্জামান বলেছেন আওয়ামী লীগ হচ্ছে এদেশের গণমানুষের ঐতিহ্যবাহী রাজনৈতিক সংগঠন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আহবানে দলের নেতাকর্মীরা মহান মুক্তিযুদ্ধে স্বশস্ত্র সংগ্রাম করে এদেশকে স্বাধীন করেছে। বঙ্গবন্ধুকে হত্যার পর প্রতিটি গণতান্ত্রিক আন্দোলনে দলটি নেতৃত্ব দিয়েছে। শেখ হাসিনার নেতৃত্বে স্বৈর শাসন ও জামায়াত-বিএনপি’র বিরুদ্ধে দেশের মানুষকে ঐক্যবদ্ধ করে এদেশে গণতন্ত্র প্রতিষ্ঠিত করেছে।

আওয়ামী লীগের প্রতি দেশের মানুষের পূর্ণ আস্থা এবং বিশ্বাস রয়েছে বলেই দেশের মানুষ বার বার ভোট দিয়ে সরকার গঠনে শেখ হাসিনাকে সমর্থন ও সহযোগিতা করেছে। ভবিষ্যতেও সকল অপশক্তির বিরুদ্ধে রুখে দাড়ানোর জন্য সংগঠনকে শক্তিশালী করার কোন বিকল্প নাই। তিনি দেশের উন্নয়ন ও অগ্রগতিকে এগিয়ে নিতে এবং দেশের মানুষের পাশে থাকার জন্য দলীয় নেতাকর্মীদের প্রতি আহবান জানান।

তিনি বৃহস্পতিবার দুপুরে পাইকগাছা প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত জাতীয় সংসদ নির্বাচন পরবর্তী পাইকগাছা উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন। উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আনোয়ার ইকবাল মন্টুর সভাপতিত্বে এবং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ কামরুল হাসান টিপু, যুগ্ম সম্পাদক আনন্দ মোহন বিশ্বাস ও প্রভাষক আব্দুল ওহাব বাবলু’র সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগনেতা ড. শেখ মোহাঃ শহীদ উল্লাহ, খায়রুল ইসলাম, মেয়র সেলিম জাহাঙ্গীর, আওয়ামী লীগনেতা সমীরণ সাধু, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান লিপিকা ঢালী, ইউপি চেয়ারম্যান কওছার আলী জোয়াদ্দার,

রিপন কুমার মন্ডল, শেখ জিয়াদুল ইসলাম, সাবেক চেয়ারম্যান আব্দুল মজিদ গোলদার, রুহুল আমিন বিশ্বাস, মুনছুর আলী গাজী, আওয়ামী লীগনেতা হেমেশ চন্দ্র মন্ডল, নির্মল অধিকারী, শেখ বেনজির আহম্মেদ বাচ্চু, নির্মল মন্ডল, বিভ‚তি ভ‚ষণ সানা, ডাঃ শংকর দেবনাথ, নির্মল চন্দ্র বৈদ্য, সহকারী অধ্যাপক ময়নুল ইসলাম, জিএম ইকরামুল ইসলাম, কৃষ্ণপদ মন্ডল, হেদায়েত আলী টুকু ও পঞ্চানন সানা সহ বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি-সম্পাদক সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

সভায় আগামী ১ মাসের মধ্যে সদস্য সংগ্রহ পূর্বক ওয়ার্ড কমিটি গঠন, দলে নারী সদস্য বাড়ানো, প্রশিক্ষণের ব্যবস্থা সহ দলকে সু-সংগঠিত ও শক্তিশালী করতে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়া হয়।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

turan hossain rana