সর্বশেষ:

chatrolig neta siam soho 6 joner name mamla

খুলনায় ঢামেক ছাত্রলীগ নেতা সিয়ামসহ ৬ জনের নামে মামলা

chatrolig neta siam soho 6 joner name mamla
Facebook
Twitter
LinkedIn

বিশেষ প্রতিনিধি :

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) ছাত্রলীগের সাবেক নেতা ও মেডিকেল ভর্তি কোচিং ডিএমসি স্কলারের প্রধান উপদেষ্টা ডা. হাদিউর রহমান সিয়ামসহ ছয়জনের নামে মামলা হয়েছে। আজ সোমবার খুলনা মহানগর হাকিম আল আমিনের আদালতে মামলাটি দায়ের করা হয়। আদালত মামলাটি গ্রহণ করে পিবিআইকে তদন্তের নির্দেশ দিয়েছেন।

বাকি আসামিরা হলেন সাবেক ছাত্রলীগ নেতা ও ডিএমসি স্কলারের পরিচালক ডা. মঈনুল মোল্লা, রাজু, মানিক, মুকুল ও লিটন। আর বাদী জাকির হোসেন বাবু (৩৪), তিনি ওই কোচিং সেন্টারের পোস্টার, ব্যানার ও ফেস্টুন লাগানোর কাজ করতেন।

বাদী জাকির হোসেন বাবু জানান, তিনি বিভিন্ন কোচিং সেন্টারের পোস্টার, ব্যানার ও ফেস্টুন লাগিয়ে জীবিকা নির্বাহ করেন। ডা. সিয়াম তাঁকে ডিএমসি স্কলার বাদে অন্য কোচিং সেন্টারের পোস্টার লাগাতে নিষেধ করেন। কিন্তু অন্য কোচিংয়ের পোস্টার না লাগানোর কারণে তাঁর সংসার চলছিল না। ২০২৩ সালের ১১ মে রাতে তিনি অন্য একটি কোচিংয়ের পোস্টার লাগানোর সময় ডা. সিয়ামের লোকজন তাঁকে তুলে নিয়ে মারধর করেন।

কয়েক দিন হাসপাতালে ভর্তি থাকার পর ছাড়পত্র পেয়ে ১৯ মে তিনি লবণচরা থানায় মামলা করতে যান। পুলিশ ওই সময় মামলা নেয়নি। আদালতে মামলার আরজির সঙ্গে তিনি থানায় করা মামলার এজাহারের রিসিভ কপি, হাসপাতালের নথি এবং ডা. সিয়ামের ছাত্রলীগ–সংশ্লিষ্টতার বিভিন্ন প্রমাণপত্র জমা দেন। বাদীর আইনজীবী মনিরুল ইসলাম পান্না আজকের পত্রিকাকে জানান, আদালত বাদীর আবেদন আমলে নিয়ে মামলাটি পিবিআইকে তদন্তের নির্দেশ দিয়েছেন।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

turan hossain rana