সর্বশেষ:

বেনাপোলে যাত্রীর পায়ুপথে মিললো দুই পিস স্বর্ণেরবার

Facebook
Twitter
LinkedIn

বেনাপোল প্রতিনিধি :

যশোরের বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশন-কাস্টমসে যাত্রীর পায়ুপথে মিললো ২৩৩ গ্রাম ওজনের দুই পিস স্বর্ণেরবার। বেনাপোল শুল্ক গোয়েন্দা ও তদন্ত সার্কেলের সদস্যরা অভিযান চালিয়ে মেহেদী হাসান (২১) নামের স্বর্ণ পাচারকারীকে আটক করেছে। আটক মেহেদী হাসান কুমিল্লা জেলার চান্দিনা থানার জোয়াগ গ্রামের আব্দুল বাতেনের ছেলে।

আজ সোমবার (২৯ জানুয়ারি) সকাল সাড়ে ৯ টার সময় সন্দেহজনকভাবে তাকে আটক করে শুল্ক গোয়েন্দার সদস্যরা। তার পাসপোর্ট নম্বর- ইঙঙ-২৭২৯৭১ শুল্ক গোয়েন্দা সূত্রে জানা যায়, তারা গোপন সংবাদে জানতে পারে মেহেদী হাসান নামে একজন বাংলাদেশি পাসপোর্টযাত্রী স্বর্ণের একটি চালান নিয়ে বেনাপোল চেকপোস্ট দিয়ে ভারতে যাবে। এমন সংবাদের ভিত্তিতে তারা চেকপোস্টে অভিযান চালিয়ে সন্দেহজনকভাবে মেহেদী হাসান নামে একজন পাসপোর্টধারীযাত্রীকে আটক করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই যাত্রী তার পায়ুপথে দুইটি স্বর্ণেরবার আছে বলে স্বীকার করে। পরে মেহেদীর পায়ুূপথ থেকে স্বর্ণেরবার দুটি উদ্ধার করা হয়। যার ওজন ২৩৩ গ্রাম এবং সিজার মূল্য প্রায় ২০ লাখ টাকা।

বেনাপোল শুল্ক গোয়েন্দা ও তদন্ত সার্কেলের সুপারেন্টডেন্ট কামাল হোসেন স্বর্ণেরবারসহ একজন পাসপোর্ট যাত্রী আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, আটকের বিরুদ্ধে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হবে।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

turan hossain rana