সর্বশেষ:

নেতানিয়াহু

নেতানিয়াহু হাসপাতালে ভর্তি হওয়ার পরিস্থিতি

নেতানিয়াহু
Facebook
Twitter
LinkedIn

ইসরায়েলের প্রধানমন্ত্রী নেতানিয়াহু শনিবারে অসুস্থ বোধ করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার কার্যালয়ের সূত্র বলে দেয়, এটি তীব্র তাপদাহের কারণে ঘটেছে। তিনি মাথায় ঘোরাচ্ছিলেন এবং পানিশূন্যতার জন্য সেবা মেডিক্যাল সেন্টারে ভর্তি হয়েছেন।

প্রধানমন্ত্রীর কার্যালয়ের একটি বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, প্রধানমন্ত্রীকে কিছু আগে সেবা মেডিক্যাল সেন্টারে পাঠানো হয়েছে। এটি তেলআবিবের সবচেয়ে বড় হাসপাতাল হিসেবে পরিচিত।

একটি অন্য বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, তিনি এখন ভালো অবস্থায়। তবে পরীক্ষার প্রক্রিয়া চলছে।

একটি দ্বিতীয় বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, নেতানিয়াহু (৭৩) শুক্রবারে গ্যালিল সাগরে ছুটি করেছিলেন। সেখানে তাপমাত্রা ৩৮ ডিগ্রি সেলসিয়াস ছিল। সেখানে থাকার সময়ই তিনি অসুস্থ হয়ে পড়েন। ব্যক্তিগত ডাক্তারের পরামর্শে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। প্রাথমিক পরীক্ষায় তার শরীরে পানিশূন্যতা পাওয়া গেছে।

একটি হাসপাতাল থেকে দেওয়া ভিডিও বার্তায় নেতানিয়াহুকে হাস্যজনক দেখা গেছে। ভিডিওতে নেতানিয়াহু বলেন, ‘সৃষ্টিকর্তাকে ধন্যবাদ। আমি ভালো অনুভব করছি।’ তিনি সবাইকে কঠিন কাজ ছাড়াই বেশি সময় না থাকার পরামর্শ দিয়েছেন। বেশি পানি পান করার জন্য বলেছেন। তিনি নতুন সপ্তাহে সবার ভালো কাটবে আশা করেন।

নেতানিয়াহুর কার্যালয় থেকে বলা হয়েছে, নেতানিয়াহুর অসুস্থতার কারণে রবিবারের মন্ত্রিসভার বৈঠকটি সোমবার অনুষ্ঠিত হবে। নেতানিয়াহুর আরও কিছু স্বাস্থ্য পরীক্ষা করা হবে বলে তার কার্যালয় বলেছে।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

turan hossain rana