সর্বশেষ:

ভূমি উন্নয়ন ব্যাংকের ফরিদ রানা

খুলনা সমবায় ভূমি উন্নয়ন ব্যাংকের ফরিদ রানা চেয়ারম্যান নির্বাচিত

ভূমি উন্নয়ন ব্যাংকের ফরিদ রানা
Facebook
Twitter
LinkedIn

খুলনা ব‍্যুরো :
৯ নভেম্বর খুলনা সমবায় ভূমি উন্নয়ন ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা কমিটির ত্রি-বার্ষিক নির্বাচনে বিপুল ভোটে সাংবাদিক এস,এম ফরিদ রানা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। ভাইস-চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন একই প্যানেলের আশিষ কুন্ডু।

গতকাল বৃহস্পতিবার ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে খুলনা প্রেসক্লাবে আলহাজ্ব লিয়াকত আলী মিলনায়তনে সকাল ৯ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত ভোট গ্রহণ হয়। ২৩৪৯ জন ভোটারদের মধ্যে ৮৬১ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

নির্বাচনে স্মার্ট পরিষদ মনোনীত বটিয়াঘাটা উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক, খুলনা প্রেসক্লাব ও সাংবাদিক ইউনিয়নের সদস্য এস,এম ফরিদ রানা ছাতা প্রতিকে ৪৯৯ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী কাজী শফিকুল ইসলাম চেয়ার প্রতিকে পেয়েছেন পেয়েছেন ৩৪০ ভোট। একই প্যানেল থেকে আশিষ কুন্ডু বই প্রতিকে ৪৩৪ ভোট পেয়ে ভাইস-চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বলাকা রায় কলস প্রতিকে ৩৯৪ ভোট পেয়েছেন। এছাড়া নির্বাচনে শরিফুল ইসলাম ও প্রশান্ত সরকার পরিচালক নির্বাচিত হয়েছেন। বিনা প্রতিদ্বন্দ্বিতায় পরিচালক নির্বাচিত হয়েছেন তরফদার বাদশা মিয়া ও মোলিনা জোয়ার্দার।

নির্বাচনে খুলনা সদর থানা সমবায় কর্মকর্তা মোস্তফা কামাল সভাপতি এবং জেলা সমবায় অফিসের পরিদর্শক আক্তারুজ্জামান ও আবু সাইদ সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন। উল্লেখ্য নবনির্বাচিত চেয়ারম্যান এসএম ফরিদ রানা ১৯৭৯ সালে খুলনার বটিয়াঘাটা উপজেলার সুরখালী ইউনিয়নের নিভৃত পল্লী গাওঘরায় এক কৃষক পরিবারে জন্মগ্রহণ করেন । খরস্রোত ভদ্র নদীর লোনা পানির ঘোলা জলে বেড়ে উঠেছেন। ইতিপূর্বে তিনি অত্র ব্যাংকের ভাইস- চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছিলেন।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

turan hossain rana