সর্বশেষ:

বটিয়াঘাটা উপজেলা

উপজেলা পরিষদ নির্বাচনে বটিয়াঘাটা উপজেলা চেয়ারম্যান প্রার্থী শেখ রাসেল কবিরের গণসংযোগ

বটিয়াঘাটা উপজেলা
Facebook
Twitter
LinkedIn

বটিয়াঘাটা প্রতিনিধি

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে বটিয়াঘাটা উপজেলা চেয়ারম্যান প্রার্থী শেখ রাসেল কবির ব্যাপক গণসংযোগ করেছেন। আজ ১৭ই মার্চ রবিবার দিনব্যাপী তিনি উপজেলার ৪নং সুরখালী ইউনিয়ন এলাকায় গণসংযোগ করেন।

এ সময় ৪নং সুরখালী ইউনিয়নের গড়িয়ারডাঙ্গা, সুখদাড়া, বুনারাবাদ, ভগবতীপুর, রায়পুর, সুরখালী, কল‍্যাণশ্রী এলাকার বিভিন্ন বাজারের ব্যবসায়ী ও স্থানীয়দের সাথে কুশল বিনিময় ও আসন্ন বটিয়াঘাটা উপজেলা পরিষদ নির্বাচনে তাদের সমর্থন প্রত্যাশা ও ভোট প্রার্থনা করেন।

বটিয়াঘাটা উপজেলা

এ সময় অসংখ্য নেতাকর্মী তার সাথে গণসংযোগে অংশ নিয়ে তারা জানান, উপজেলা আওয়ামী লীগ নেতা শেখ রাসেল কবির ভাই ভালো মনের জনবান্ধব মানুষ তার কোন পিছু টান নেই। সে উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হলে বটিয়াঘাটা উপজেলা একটি মডেল উপজেলা হিসেবে প্রতিষ্ঠিত হবে।

বটিয়াঘাটা উপজেলা পরিষদ চেয়ারম্যান পদপ্রার্থী শেখ রাসেল কবির বলেন, আমি মানুষের কল্যানের জন্য রাজনীতি করে আসছি। আপনাদের মূল্যবান ভোট দিয়ে যদি আমাকে জয়যুক্ত করেন। আপনাদের সেবায় নিজেকে নিয়োজিত করতে কোন কার্পণ্য করবো না।

এছাড়াও সকলের স্বাস্থ্য সেবা নিশ্চিত, খাদ্য, বস্ত্র ও বাসস্থানের ব্যবস্থা করবো। আর নারী নির্যাতন রোধ, সন্ত্রাস মুক্ত, বেকার সমস্যা সমাধাণ, রাস্তা-ঘাটের উন্নয়নসহ উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানে উন্নয়নমূলক কাজ করবো। আর বটিয়াঘাটা উপজেলাকে একটি আধুনিক মডেল উপজেলায় রূপান্তিত করবো। এ জন্য তিনি দলীয় নেতা-কর্মীসহ দলমত নির্বিশেষে সকলের দোয়া ও সমর্থন কামনা করেছেন।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

turan hossain rana