১৪ জুলাই, ২০২৪

সর্বশেষ:

সর্বশেষ:

বিজয় শোভাযাত্রা

সুন্দরবনে বিএমএসএফ`র বিজয় শোভাযাত্রা অনুষ্ঠিত

বিজয় শোভাযাত্রা
Facebook
Twitter
LinkedIn

পাইকগাছা ( খুলনা প্রতিনিধি

মহান মুক্তিযুদ্ধ ও বিজয়ের মাস ডিসেম্বর উপলক্ষে প্রতিবছরের ন্যায় এ বছরও পহেলা ডিসেম্বর ৭ম বারের মতো খুলনার কয়রা উপজেলায় বিজয় শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কেন্দ্রীয় আয়োজনে শুক্রবার সকাল ১০টায় জাতীয় পতাকা সুসজ্জিত করে উপজেলার ডাকবাংলা থেকে উপজেলা মোড় পর্যন্ত র‍্যালি অনুষ্ঠিত হয়।

শোভাযাত্রার উদ্বোধন করেন সংগঠনের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টিবোর্ডের চেয়ারম্যান আহমেদ আবু জাফর। এসময় আরও উপস্থিত ছিলেন বিভিন্ন জেলা, উপজেলা শাখার নেতৃবৃন্দ ও দেশের বিভিন্ন অঞ্চল থেকে আগত সাংবাদিকবৃন্দ।

 বিজয় শোভাযাত্রা

দিনব্যাপী আয়োজনের মধ্যে ছিল সুন্দরবন ভ্রমণ, অসহায়দের মাঝে অনুদান প্রদান, মুক্তিযোদ্ধাদের জন্য জুমার নামাজের পর বিশেষ দোয়া। শোভাযাত্রা উপলক্ষে নানা আয়োজনের মধ্যে ছিল সাংবাদিকদের বুনিয়াদি প্রশিক্ষণ কর্মশালায় অংশগ্রহণকারীদের সনদ বিতরণ। সন্ধ্যায় ডাকবাংলার হলরুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয় সেখানে সাংবাদিক বুনিয়াদি প্রশিক্ষণ নেওয়া সাংবাদিকদের মাঝে সনদ বিতরণ করা হয়।

আলোচনার প্রথমে কুরআন থেকে তেলওয়াত ও মুক্তিযোদ্ধাদের স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়। এর পর বিভিন্ন শাখা সংগঠনের নেতৃবৃন্দের সাথে সাংগঠনিক আলোচনা করা হয়। সকলে একত্রিত জাতীয় সংগীত পাঠ ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের থিম সং পরিবেশন শেষে সংগঠনটির কেন্দ্রের আংশিক কমিটি ঘোষণা করা হয় ।

এ সময় নেতৃবৃন্দ সাংবাদিকদের দাবি ও অধিকার রক্ষায় বিএমএসএফ ঘোষিত চৌদ্দ দফা দাবি বাস্তবায়নের জন্য সরকারের নিকট জোর দাবি জানানো হয়।

বিএমএসএফ ঘোষিত ১৪ দফা দাবি আদায়ে জাতীয় সংসদ সদস্য প্রার্থীদের নিকট লিফলেট প্রদানের সিদ্ধান্ত গ্রহন করা হয়। আগামী ১০-১৭ ডিসেম্বর এ লিফলেট প্রদানের জন্য শাখাসমুহের নেতৃবৃন্দের নিকট অনুরোধ জানানো হয়েছে

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

abu sufian
dainikbd-ads
Arup Juarder Khulna Batiaghata