২২ জুলাই, ২০২৪

সর্বশেষ:

সর্বশেষ:

পাইকগাছায় লগ্নে

পাইকগাছায় লগ্নের কারণে বিয়ে ভেঙ্গে যাওয়ায় কিশোরীর আত্মহত্যা ; বরের পরিবারের বিরুদ্ধে মামলা

পাইকগাছায় লগ্নে
Facebook
Twitter
LinkedIn

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি।।

বিয়ের পিড়িতে বসা হলো না অভিমানী কিশোরী মিতুর। বিয়ের লগ্ন পেরিয়ে যাওয়ায় বর পক্ষ বিয়ে ভেঙ্গে দেওয়ায় অভিমানী মিতু আত্মহত্যার মাধ্যমে পৃথিবী থেকে সারাজীবনের জন্য বিদায় নেয়। হৃদয় বিদারক এ ঘটনাটি ঘটেছে পাইকগাছা উপজেলার লতা ইউনিয়নের মুনকিয়া গ্রামে। মৃতা মিতু মন্ডল (১৯) ওই গ্রামের ঠাকুর দাশ মন্ডলের মেয়ে। মৃতের পরিবার জানান, গত সোমবার বটিয়াঘাটা উপজেলার কায়ুমখালী গ্রামের কৃষ্ণ মন্ডলের ছেলে সুদীপ্ত মন্ডলের সাথে বিবাহ হওয়ার কথা ছিল। বিয়ের সকল প্রস্তুতি সম্পন্ন থাকলে ও বর পক্ষ আসতে দেরি করায় বিয়ের লগ্ন পেরিয়ে যায়।

এসময় আমরা পরের লগ্নে বিয়ের জন্য অনুরোধ করলে ছেলে ও ছেলের বাবা বিয়ে ভেঙ্গে দিয়ে চলে যায়। এতে আমার মেয়ে মানসিক ভাবে ভেঙে পড়ে শুক্রবার বিকেলে নিজ বসত ঘরের আড়ায় গলায় রশী পেচিয়ে আত্মহত্যার চেষ্টা করে পরে টের পেয়ে আমরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করি। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে মিতুর মৃত্যু হয়।

এ ব্যাপারে থানার ওসি মোঃ রফিকুল ইসলাম বলেন মিতু নামের একটি মেয়ে শুক্রবার গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যা করে। পরে তার মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এদিকে এ ঘটনায় আত্মহত্যা প্ররোচনার অভিযোগ এনে মৃতের পিতা ঠাকুর দাশ মন্ডল বাদী হয়ে বর সুদীপ্ত এবং বরের পিতা কৃষ্ণ মন্ডল কে আসামি করে শনিবার থানায় মামলা করেছেন বলে থানা পুলিশের এ কর্মকর্তা জানিয়েছেন।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

abu sufian
dainikbd-ads
Arup Juarder Khulna Batiaghata