২০ জুলাই, ২০২৪

সর্বশেষ:

সর্বশেষ:

সাতক্ষীরায় ভয়াবহ সড়ক দুর্ঘটনা

সাতক্ষীরায় ভয়াবহ সড়ক দুর্ঘটনা: দুই ভারতীয়সহ ২০ জন আহত

সাতক্ষীরায় ভয়াবহ সড়ক দুর্ঘটনা
Facebook
Twitter
LinkedIn

সাতক্ষীরা, ২৯ ডিসেম্বর: সাতক্ষীরায় এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় দুই ভারতীয় নাগরিক ও এক পথচারীসহ মোট ২০ জন আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে শুক্রবার দুপুর ১টার দিকে, যখন একটি মাটিবহনকারী ডাম্পার ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে একটি যাত্রীবাহী বাসে ধাক্কা দেয়। এই দুর্ঘটনা সাতক্ষীরা-খুলনা সড়কের কাপাসডাঙা ফিলিং স্টেশনের পাশে ঘটে।

আহত ভারতীয় নাগরিকরা হলেন পশ্চিমবঙ্গের উত্তর ২৪ পরগনা জেলার হাবড়া থানার জয়পুর গ্রামের সুমিত হালদারের স্ত্রী স্বরস্বতী হালদার (৭০) এবং তার জামাতা নিখিল মালাকার (৫৬)। তারা গোপালগঞ্জের কোটালীপাড়ায় আত্মীয়ের বাড়িতে বেড়াতে এসেছিলেন এবং দুপুরে খুলনা থেকে বাসে চড়ে দেশে ফিরছিলেন।

দুর্ঘটনার সময়, ডাম্পার ট্রাকটি বাসে ধাক্কা দিয়ে রাস্তার পাশে একটি ডোবায় পড়ে যায়, এবং বাসটি খাদে পড়ে যায়। এতে বাসের অন্তত ১৮ জন যাত্রী, ড্যাম্পারের চালক এবং এক পথচারী গুরুতর আহত হন। ফায়ার সার্ভিসের সদস্যরা আহতদের উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করেন। বাসের মধ্যে আটকে পড়া দুই যাত্রীকে ক্রেন দিয়ে উদ্ধার করা হয়।

সাতক্ষীরা সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. ডিবিএন আক্তার মারুফ জানান, কৃষ্ণা মালোসহ দু’জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। এই দুর্ঘটনা স্থানীয় এবং আন্তর্জাতিক সম্প্রদায়ের মধ্যে গভীর উদ্বেগ ও শোকের সঞ্চার করেছে।

পুলিশ এবং স্থানীয় প্রশাসন দুর্ঘটনার কারণ এবং দায়ী পক্ষকে চিহ্নিত করতে তদন্ত শুরু করেছে। এই ঘটনা সড়ক নিরাপত্তা ও যানবাহন চালনার মান উন্নয়নের প্রয়োজনীয়তা আবারও তুলে ধরেছে।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

abu sufian
dainikbd-ads
Arup Juarder Khulna Batiaghata