২২ জুলাই, ২০২৪

সর্বশেষ:

সর্বশেষ:

পীরগঞ্জে স্বীকৃতি’র দাবিতে স্বামীর বাড়িতে কলেজ ছাত্রীর অনশন

পীরগঞ্জে স্বীকৃতি’র দাবিতে স্বামীর বাড়িতে কলেজ ছাত্রীর অনশন

পীরগঞ্জে স্বীকৃতি’র দাবিতে স্বামীর বাড়িতে কলেজ ছাত্রীর অনশন
Facebook
Twitter
LinkedIn

পীরগঞ্জ (ঠাকুরগাঁও) প্রতিনিধি ঃ

ঠাকুরগঁাওয়ের পীরগঞ্জে এক যুবককে স্বামী দাবী করে স্বীকৃতি’র দাবিতে তার বাড়িতে অনশন শুরু করছেন এক কলেজ ছাত্রী। বুধবার (১৩ সেপ্টেম্বর) সকাল থেকে পৌর শহরের মুন্সিপাড়া এলাকায় স্বামী সাজুর বাড়িতে অনশনে বসেছেন তিনি। এদিকে ঘটনার পর থেকে গঁা ঢাকা দিয়েছেন ওই যুব।

ওই কলেজ ছাত্রী পীরগঞ্জ মহিলা কলেজের প্রথম বর্ষের ছাত্রী বলে জানা গেছে। ওই কলেজ ছাত্রী জানান, পীরগঞ্জ পৌর শহরের মুন্সিপাড়া এলাকার মুদি দোকানি হিরণের ছেলে সাজুর সাথে দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে তার।

এক বছর আগে ইসলামি শরিয়ত মোতাবেক বিয়েও করেছেন তারা। সেই সুবাদে স্বামী স্ত্রী পরিচয়ে তারা দুজনে বিভিন্ন এলাকায় চলাফেরাও করেছেন। বিষয়টি ওই কলেজ ছাত্রীর পরিবার জেনে যাওয়ার পর তাকে অন্যত্র বিয়ে দেয়ার চেষ্টা করে।

এ অবস্থায় বাড়ির লোকজনের প্রস্তাবে রাজি না হয়ে বুধবার সকালে সাজুর বাড়িতে এসে স্ত্রীর স্বীকৃতির বাদিতে অনশন শুরু করেছেন তিনি। সাজু ও তার পরিবার তার এ বিয়ে মেনে না নিলে বা তিনি স্ত্রীর মর্যাদা না পেলে আত্মহত্যা করবেন বলেও জানান ওই কলেজ ছাত্রী। এ দিকে ঘটনার পর থেকে গঁা ঢাকা দিয়েছেন সাজু।

এ বিষয়ে সাজুর বাবা হিরণ জানান, ওই মেয়ের সাথে তার ছেলে প্রেমের সম্পর্ক ছিল বলে তিনি শুনেছিলেন, বিয়ের কথা তিনি জানেনা। এ বিষয়ে ওই কলেজ ছাত্রীর পরিবারের সাথে যোগাযোগ করা হলে যোগাযোগ করা সম্ভব হয়নি। অভিযোগ বিষয়ে সংশ্লিট ওয়ার্ডের কাউন্সিলর রশিদুল ইসলাম জানান, দুই পক্ষের সাথে বসে এটি সমাধানের করা হচ্ছে।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

abu sufian
dainikbd-ads
Arup Juarder Khulna Batiaghata